Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাবিতে গাঁজা খাওয়ার লিখিত অনুমতি চাইলো ছাত্র!

প্রকাশিত: ১১ সেপ্টেম্বার ২০১৮, ০০:০৮

জাবি লাইভ : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গাঁজা খাওয়ার লিখিত অনুমতি চেয়েছেন কিশোর কুমার নামে এক ছাত্র। তিনি বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের সভাপতি বরাবর লিখিত আবেদন করেছেন। এনিয়ে তোলপাড় শুরু হয়েছে ক্যাম্পাসে। আবেদনে তিনি উল্লেখ করেছেন, গাঁজা খুব ভাল জিনিস, তাই তাকে গাঁজা খাওয়ার অনুমতি দেওয়া হোক। সোমবার বিভাগের সভাপতি প্রফেসর মো. আব্দুল মান্নান চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, পদার্থ বিজ্ঞান বিভাগের ছাত্র কিশোর কুমার দাস ৪১তম ব্যাচের ছাত্র হলেও রিপিটার হয়ে ৪৩ ব্যাচের সাথে ক্লাস করছেন। তিনি মওলানা ভাসানী হলের আবাসিক ছাত্র। তবে বর্তমান তিনি ক্যাম্পাসের বাহিরে থাকেন।

বিভাগীয় সূত্রে জানা যায়, ওই ছাত্র বিভাগে একবার গাঁজাসহ ধরা পড়েন। তখন বিভাগ থেকে তাকে সতর্ক করা হয়। পরে তিনি বিভাগের সভাপতির নিকট গাঁজা খাওয়ার অনুমতি চেয়ে আবেদন করেন।

এ বিষয়ে বিভাগের সভাপতি বলেন, সে আমার কাছে গাঁজা সেবনের অনুমতি চেয়ে লিখিত অনুমতি চেয়েছে। তবে আমি তার আবেদনটি প্রক্টরের বরাবর হস্তান্তর করেছি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সিকাদার মো. জুলকারনাইন ক্যাম্পাসলাইভকে বলেন, ‘পরীক্ষা শুরু হওয়ার আগে পরীক্ষার হলে তাকে গাঁজা সেবনরত অবস্থায় পাওয়া যায়। এমতাবস্থায় তাকে প্রক্টর অফিসে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। সে আমাদেরকে বলেছে, ‘গাঁজা অনেক উপকারী। গাঁজা খেলে তার পরীক্ষা ভালো হয়। আমাকে হয় গাঁজা খাওয়ার অনুমতি দিন; না হয় আমাকে শাস্তি দিন।’


ঢাকা, ১০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ