Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অন্তরঙ্গ ভিডিও দেখিয়ে বারবার ছাত্রীকে ধর্ষণ বয়ফ্রেন্ডের!

প্রকাশিত: ১০ সেপ্টেম্বার ২০১৮, ০৮:২০

রাজবাড়ী লাইভ : ডেটিংয়ে নিয়ে ছাত্রীকে একবার ধর্ষণ করেছে কথিত বয়ফ্রেন্ড। সেসময় ধর্ষণের ভিডিও ধারণ করে রেখেছে বয়ফ্রেন্ড। সেই ভিডিও দেখিয়ে বারবার ওই ছাত্রীর সঙ্গে অনৈতিক কর্মে লিপ্ত হয়েছে ওই ছাত্রী। এমন অপকর্ম সইতে না পেরে অবশেষে ওই ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেছে। এঘটনায় কথিত ওই বয়ফ্রেন্ডের বিরুদ্ধে মামলা করেছেন ছাত্রীর মা। ঘটনাটি ঘটেছে রাজবাড়ী শহরের চরলক্ষীপুরে।

জানা গেছে, প্রেমের ফাঁদে ফেলে প্রবাসীর মেয়ে ওই ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করে এলাকার বখাটেদের মোবাইলে ছড়িয়ে দেয় কথিত বয়ফ্রেন্ড। এ ঘটনায় গত ৫ সেপ্টেম্বর রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে মামলা করেছেন ওই ছাত্রীর মা।

তিনি বলেন, প্রেমের ফাঁদে ফেলে ২০১৬ সালের ২০ এপ্রিল বিকেলে একই এলাকার আঃ রহমান শেখের ছেলে ইমরান শেখ (২২) সুকৌশলে তার মেয়েকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে এবং সেই ধর্ষণের দৃশ্য সে মোবাইলে ধারণ করে। পরবর্তীতে ওই ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে ইমরান তাকে প্রায় ধর্ষণ করতো। এ ঘটনার কিছুদিন পর ইমরান মালয়েশিয়ায় চলে যায়। সেখান থেকেও ইমরান তার মেয়ের সাথে যোগাযোগ রাখতো। এর কিছু দিন পর ইমরান একই এলাকায় অন্য মেয়েকে মোবাইলের মাধ্যমে বিয়ে করে। এরপর থেকে তার মেয়ে ইমরানের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। এরই মধ্যে ইমরানের বড় ভাই ইবাদুল শেখ ধর্ষণের ওই ভিডিওটি সংগ্রহ করে তার কাছে ৫ লাখ টাকা দাবি করে। আর তা না হলে সে ওই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়। অপরদিকে ইমরান মালয়েশিয়া থেকে ওই ভিডিও এলাকার বখাটেদের মোবাইলে পাঠিয়ে দেয়। এলাকার কিছু বখাটে ওই ভিডিও তার ও তার মেয়ে এবং পরিবারের লোকজনকে দেখায়।

এ ঘটনার পর মেয়েকে নিয়ে ইমরানের বাড়িতে গিয়ে তার বাবা মাকে বিষয়টি বললে তারা তাদেরকে তাড়িয়ে দেয়। এরপর বাড়িতে এসে লোকলজ্জা ও মানসম্মানের ভয়ে তার মেয়ে হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাৎক্ষনিকভাবে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়া হলে অবস্থা আশংকাজনক দেখে কর্তৃপক্ষ তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। বর্তমানে সে বাড়ীতে অসুস্থ অবস্থায় রয়েছে।

এ ঘটনায় ওই প্রবাসীর স্ত্রী বাদী হয়ে ইমরান, ইবাদুল ও তার বাবা মাকে আসামি করে আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আই মামলা দায়ের করেন।

এ বিষয়ে অভিযুক্ত ইমরানের মা হাসি বেগম জানান, ইমরানের সাথে ওই প্রবাসীর মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি আমরা জানতে পেরে তড়িঘড়ি করে তাকে বিদেশে পাঠিয়ে দিই। ধর্ষণ ও ধর্ষণের ভিডিও মোবাইলে প্রচারের বিষয়টি বানোয়াট বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ১০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ