Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গণবিতে পালিত হল বিশ্ব ফিজিওথেরাপি দিবস

প্রকাশিত: ৯ সেপ্টেম্বার ২০১৮, ০৪:২২

গণবি লাইভ: নানা আয়োজনের মধ্য দিয়ে গণ বিশ্ববিদ্যালয়ে পালিত হল বিশ্ব ফিজিওথেরাপি দিবস। ৮ই সেপ্টেম্বর শনিবার সকাল ১০ টায় "মানসিক স্বাস্থ্য উন্নয়নে ফিজিওথেরাপি" এই প্রতিপাদ্য কে ধারন করে দিবসটি উপলক্ষে এক বর্ণাঢ্য র‍্যালি করা হয়।

র‍্যালিটি সকাল দশটায় গণ বিশ্ববিদ্যালয় থেকে শুরু হয়ে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজে গিয়ে শেষ হয়,এসময় উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. লায়লা পারভীন বানু,রেজিস্টার মোঃ দেলোয়ার হোসেন,ফিজিওথেরাপি বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান ডা.সুলতানা ফারহাত জাহান রুনু(পিটি)।

এ্যালামনাই এসোসিয়েশন এর সভাপতি ডা.আমিনুল ইসলাম (পিটি),ডা.উত্তম কুমার দাস,ডা.রূপক চন্দ্র রায়,ডা.সেলিম হোসাইন সহ তিন শতাধিক শিক্ষার্থী।

এছাড়াও, দিবসটি উপলক্ষে গণ বিশ্ববিদ্যালয় ও স্বাধীনতা ফিজিওথেরাপিষ্ট পরিষদের সহযোগীতায় ধামরাই এর সোমবাগ ইউনিয়নে ফ্রি ফিজিওথেরাপি চিকিৎসা সেবা দেওয়া হয়,এসময় প্রায় ৪০০ রোগীকে চিকিৎসা দেওয়া দেওয়ার পাশাপাশি ৩০০ জনের ফ্রি ব্লাড গ্রুপিং করানো হয়।

ক্যাম্পটি পরিচালনা করেন সংগঠনটির মহাসচিব ডা. খায়রুল ইসলাম(পিটি)।গাজীপুরের বিসিয়ায় প্রবীণ নিবাসে ডা.কামরুন্নাহার অনু (পিটি) এর উদ্যোগে গণ বিশ্ববিদ্যালয় ও গণস্বাস্থ্য কেন্দ্রের সহযোগীতায় ফ্রী ফিজিওথেরাপি ক্যাম্প,র‍্যালি,বয়স্কদের নিয়ে বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয় পরে তাদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।


ঢাকা, ০৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ