Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মাইক্রোবাসে তুলে দুই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ!

প্রকাশিত: ৬ সেপ্টেম্বার ২০১৮, ১৮:২৭

রাজবাড়ী লাইভ : এবার মাইক্রোবাসে তুলে দুই ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এনিয়ে তোলপাড় চলছে রাজবাড়ীতে। এঘটনায় এক ছাত্রীর বাবার দায়ের করা মামলায় মাইক্রোবাস চালক মনিরুল ফকিরকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। রাজবাড়ী আদালতে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়। মনিরুলের বাড়ি ফরিদপুরের মধুখালীর আশাপুর গ্রামে।

জানা গছে, বালিয়াকান্দির অষ্টম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে মনিরুলের পরিচয় ছিল। সোমবার ওই ছাত্রী নবম শ্রেণির এক ছাত্রীকে নিয়ে ঘুরতে যাওয়ার ইচ্ছা পোষণ করে। মনিরুল তাদের ঘোরানোর কথা বলে তাদের মাইক্রোবাসে উঠায়। এসময় মাইক্রোবাসে আরেক যুবক ছিল। একপর্যায়ে ওই যুবককে নিয়ে মনিরুল ওই দুই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। স্থানীয় লোকজন ধর্ষণের বিষয়টি বুঝতে পেরে তাদের মাইক্রোবাস থামিয়ে মনিরুলসহ ওই যুবককে গণপিটুনি দিয়ে অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়। পরে ওই যুবকের সঙ্গে নবম শ্রেণির ছাত্রীর বিয়ে দেয়া হয়।

এদিকে মঙ্গলবার বিকেলে অষ্টম শ্রেণির ছাত্রীর বাবা মনিরুলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেন। রাতেই তাকে জামালপুর মাইক্রোবাস স্ট্যান্ড থেকে গ্রেফতার করে পুলিশ।

অপরদিকে ডাক্তারি পরীক্ষার জন্য অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন বালিয়াকান্দি থানার ওসি হাসিনা বেগম।

ঢাকা, ০৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ