Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বশেমুরবিপ্রবির সমাজবিজ্ঞান বিভাগের নতুন চেয়ারম্যান নিয়োগ

প্রকাশিত: ৪ সেপ্টেম্বার ২০১৮, ০৩:৪৯

বশেমুরবিপ্রবি লাইভ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো. মজনুর রশিদ। সহকারী রেজিস্ট্রার ফারজানা ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

রেজিস্ট্রার অফিস সূত্রে জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো. মজনুর রশিদকে নিয়োগ দেওয়া হয়েছে। পরর্বতী নির্দেশ না দেওয়া পর্যন্ত তিনি এ দায়িত্ব পালন করবেন।

নতুন চেয়ারম্যান অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো. মজনুর রশিদ বলেন, "সমাজবিজ্ঞান বিভাগ বিশ্ববিদ্যালয়ের অন্যতম একটি বৃহৎ বিভাগ যেখান থেকে শিক্ষার্থীরা দেশের গন্ডি পেরিয়ে আজকে আন্তর্জাতিক অঙ্গনেও পদার্পণ করছে। সকল শিক্ষককে নিয়ে সমাজবিজ্ঞান বিভাগকে আরও আধুনিকায়ন ও শিক্ষার্থীদের পড়াশোনার মানোন্নয়নের জন্য সর্বাত্মক চেষ্টা করবো।

তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়ের অভিভাবক প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন স্যারের দেয়া অন্যান্য দ্বায়িত্ব গুলোও যেন সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সাথে পালন করতে পারি সে জন্য সকলের সহযোগিতা কামনা করছি।"

মো. মজনুর রশিদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগ থেকে ২০১০ সালে অনার্স ও ২০১২ সালে মাস্টার্স সম্পন্ন করে ৩১ আগস্ট ২০১৪ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগে লেকচারার হিসেবে যোগদান করেন।

উল্লেখ্য, বর্তমানে তিনি বিশ্ববিদ্যালয়ের শেখ রেহানা হলের প্রভোস্ট ও রোভার স্কাউটের সম্পাদকের দ্বায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করছেন।

 

 

ঢাকা, ০৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ