Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বশেমুরবিপ্রবিতে নানা আয়োজনের মধ্যদিয়ে জন্মাষ্টমী পালিত

প্রকাশিত: ৩ সেপ্টেম্বার ২০১৮, ০৩:৪২

বশেমুরবিপ্রবি লাইভ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রবিবার অত্যন্ত জাঁকজমকপূর্ণ ভাবে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালন করেছে বিশ্ববিদ্যালয়ের সনাতন ধর্মাবলম্বীরা।

বশেমুরবিপ্রবি সনাতন সংঘ জন্মাষ্টমী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মন্দিরে পূজা উদযাপন ও ধর্মীয় আলোচনা সভার অায়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মৃনাল রায় চৌধুরী, গোপালগঞ্জ শ্রীধাম ওড়াকান্দির বর্তমান ঠাকুর সুব্রত ঠাকুর, জাতীয় মহিলা ক্রিকেট দলের সদস্য লিলি বিশ্বাস, বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ঈশিতা রায়।

ধর্মালোচক হিসেবে উপস্থিত ছিলেন ভারতের মায়াপুর ইসকনের ভক্তিশাস্ত্রী চিদানন্দ কৃষ্ণ দাস। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বশেমুরবিপ্রবি সনাতন সংঘের সভাপতি অ্যাসিস্ট্যান্ট প্রফেসর তাপস বালা।

দিন ব্যাপী নানা আয়োজনের মাধ্যমে দিনটি পালন করা হয়।শুরুতেই নবনির্মিত মন্দিরের উদ্ভোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন। অতপর ভগবান শ্রীকৃষ্ণের পূজা অর্চনা অনুষ্ঠিত হয়।

পূজা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ প্রার্থনা করা হয়। পরবর্তীতে সকাল ১০টায় জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয় যা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। সবশেষে আলোচনা সভা ও প্রসাদ বিতরণের মাধ্যমে এ আয়োজন শেষ হয়।

 

ঢাকা, ০২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ