Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নিজ কক্ষে বসে বিশ্ববিদ্যালয় শিক্ষকের ‘অপহরণ’ নাটক

প্রকাশিত: ৩১ আগষ্ট ২০১৮, ০২:৪৮

নারায়ণগঞ্জ লাইভ: মাত্র ৩০ হাজার টাকার জন্য অপহরণ নাটক সাজিয়েছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক। বন্ধুদের কাছ থেকে তিনি টাকা হাতিয়ে নিতে চেয়েছিলেন। অনুসন্ধানে ওই শিক্ষকের নাটকের বিষয়টি ফাঁস হয়ে গেছে। নাটকের জন্ম দেয়া জয়ন্ত কুমার নারায়ণগঞ্জের রণদা প্রসাদ সাহা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেন।

জানা যায়, গত ২৯ আগষ্ট দুপুরে অপহরণের নাটক সাজিয়ে সহকর্মীর কাছে অপহরণকারী হয়ে ৩০হাজার টাকা দাবী করেন জয়ন্ত। পরে থানায় দায়ের করা অভিযোগের ভিত্তিতে শহরের শহী বাপ্পী সড়কের অবস্থিত রণদা প্রসাদ সাহা বিশ্ববিদ্যালয়ের নিজ কক্ষ থেকে জয়ন্ত কুমারকে উদ্ধার করে পুলিশ।

বিশ্ববিদ্যালয়ে শিক্ষক দেবদাস জানান, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে সহকর্মী জয়ন্ত কুমার অপরিচিত একটি মোবাইল নম্বর থেকে ফোন করে জানান তিনি অপহৃত হয়েছেন। এ সময় তিনি ৩০ হাজার টাকা অপহরণকারী দলকে দিলে তাকে ছেড়ে দেয়া হবে জানান। বিষয়টি বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও কর্তৃপক্ষকে জানালে তারা থানায় একটি অপহরণের অভিযোগ করেন। পুলিশ অভিযোগের প্রেক্ষিতে শিক্ষক জয়ন্ত কুমারকে উদ্ধার করতে অভিযানে নামে এবং এক পর্যায়ে তার বিশ্ববিদ্যালয়ের নিজ কক্ষ থেকেই উদ্ধারে সক্ষম হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক জয়নাল আবেদীন জানান, অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে উদ্ধার অভিযানে নামে পুলিশ। পরে তার শিক্ষা প্রতিষ্ঠান রণদা প্রসাদ সাহা বিশ্ববিদ্যালয়ের কক্ষ থেকে উদ্ধার করা হয় ওই শিক্ষককে।

 

ঢাকা, ৩০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ