Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমার্তনে অংশ নেবেন যেভাবে

প্রকাশিত: ২৮ আগষ্ট ২০১৮, ১৯:১১

ঢাবি লাইভ : প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫১তম সমাবর্তনের প্রস্তুতি শুরু হয়েছে। আগামী ৬ অক্টোবর এই বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠিত হবে। এতে অংশগ্রহণের জন্য নিয়মাবলী প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দফতর।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ০২ সেপ্টেম্বর রাত ১২টার মধ্যে http://convocation.du.ac.bd এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। এতে ৫০তম সমাবর্তনের পর থেকে ৫১তম সমাবর্তন-২০১৮ এর আবেদনের শেষ তারিখের পূর্ব পর্যন্ত যাদের পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে বা হবে সেসব গ্র্যাজুয়েট ও পদকপ্রাপ্তরা সমাবর্তনে নির্ধারিত নিবন্ধন ফি জমা দিয়ে অংশ নিতে পারবেন।

নিবন্ধন ফি বিকাশ অথবা সোনালী ব্যাংকের যে কোনো শাখায় (ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস শাখা ছাড়া) সোনালী সেবার মাধ্যমে জমা দেওয়া যাবে।

বিকাশে ফি পরিশোধের জন্য উপরোক্ত লিংকে ক্লিক করে প্রাথমিক তথ্য দেওয়ার পর ফি পেমেন্টের অপশন হিসেবে বিকাশ নির্বাচন করতে হবে। ওয়েবসাইটের বিকাশ গেটওয়েতে ব্যক্তিগত বিকাশ নম্বর দিতে হবে। এরপর মোবাইলে পাওয়া ৬ ডিজিটের ভেরিফিকেশন কোড এবং পিন দিয়ে প্রক্রিয়া শেষ করতে হবে। এসএমএস-এর মাধ্যমে গ্র্যাজুয়েট তার ফি জমার বিষয়ে নিশ্চিত বার্তা পেয়ে যাবেন। তো আজই রেজিস্ট্রেশন করুন। গ্র্যাজুয়েটদের জন্য রইলো শুভকামনা।


ঢাকা, ২৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ