Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সেভেনআপের বোতল ভেঙে বুকে আঘাত করে ছাত্র খুন

প্রকাশিত: ২৬ আগষ্ট ২০১৮, ২৩:৫১

শরীয়তপুর লাইভ: সৌদি প্রবাসিদের দ্বন্দের জেরে সাইফুল নামে এক ছাত্রকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। কথা কাটাকাটির জের ধরে ওই ছাত্রকে সেভেনআপের বোতল ভেঙে তা বুকে ঢুকিয়ে হত্যা করা হয়।

এসময় বাধা দেয়ায় তার ভাইকেও কোপানো হয়েছে। গোসাইরহাট উপজেলাা কুচাইপট্রিতে এমন ঘটনা ঘটেছে। এনিয়ে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

এ ঘটনায় ৯ জনকে আসামি করে গোসাইরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে। ওই ছাত্রের লাশ ময়না তদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

গোসাইরহাট থানার ওসি এসএম মেদেী মাসুদ বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ইতিমধ্যে দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, গোসাইরহাট উপজেলার কুচাইপট্রি ইউনিয়নের চরমাইজারা গ্রামের জুয়েল সৌদি আরবে ব্যবসা করে আসছেন।

পাশাপাশি একই উপজেলার একই গ্রামের জামাল সরদারের ভাই কামাল সরদার দীর্ঘদিন ধরে সৌদি আরবে জুয়েলের দোকানে কাজ করে আসছেন। গত কয়েকদিন পূর্বে সৌদি পৃুলিশ কামাল সরদারকে অবৈধ বসবাসের জন্য আটক করে।

এ ঘটনার জন্য কামালের পরিবারের সদস্যরা জুয়েলকে দোষারোপ করে। এনিয়ে গোসাইরহাটে উভয় পরিবারের মধ্যে দ্বন্দ চলছে। এরই জের ধরে শনিবার রাতে জুয়েলের ভাগ্নে চর মাইজারী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র সাইফুল ইসলাম পাইক ও তার মামাতো ভাই সৈকত হোসেনকে সাইক্কা ব্রিজের ডেকে নিয়ে যায় সৌদি আরবে গ্রেফতারকৃত কামাল সরদারের ভাই জামাল সরদার ও আবু বকর সরদার।

এসময় কথা কাটাকাটির একপর্যায়ে জামাল সরদার ও আবু বকর সরদার একটি সেভেন আপের বোতল ভেঙ্গে ও ছুড়ি দিয়ে সাইফুলের বুকে আঘাত করে। এসময় বাঁধা দেয়ায় সাইফুলের ভাই সৈকতকেও আঘাত করা হয়।

পরে সাইফুলকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাত ১০ টায় সাইফুল মারা যান। এ ঘটনায় সাইফুলের বাবা আলমগীর পাইক বাদী হয়ে ৯ জনকে আসামি করে গোসাইরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্থানীয় লোকজন জামাল সরদার ও আবু বকর সরদারকে আটক করে পুলিশে সোর্পদ করে।


ঢাকা, ২৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ