Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঈদে বাড়ি গিয়ে বিশ্ববিদ্যালয়ে ফেরা হলো না দুই বন্ধুর

প্রকাশিত: ২৫ আগষ্ট ২০১৮, ০৫:৫৬

বগুড়া লাইভ : বিশ্ববিদ্যালয়ে ছুটি পেয়ে ঈদে বাড়ি গিয়েছিলেন দুই বন্ধু শিপু ও রানা। প্রিয়জনের সান্নিধ্যে গিয়ে আর ফেরা হলো না তাদের। সড়কে প্রাণ গেছে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের। ঈদের দিনে তাদের এমন মৃত্যুতে দুই পরিবারের আনন্দটাই মাটি হয়ে গেছে। এঘটনার পর থেকে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ওই দুই বন্ধু আর কোননি বিশ্ববিদ্যালয়ে ক্লাসে আসবে না। বন্ধুদের আড্ডায় তাদের আর কখনও দেখা যাবে না।

জানা গেছে, ঈদের দিন বুধবার (২২ আগষ্ট) পিপলস ইউনিভার্সিটির ছাত্র শামীর রেজা শিপু ও সোহেল রানা সিরাজগঞ্জের কাজিপুরের হাজরাহাটি গ্রামের বাড়ি থেকে মোটরবাইকে বগুড়ার শেরপুরে আত্মীয় বাড়িতে যাচ্ছিলেন। শিপু বাইক চালাচ্ছিলেন ও রানা পেছনে বসে ছিলেন। বেলা ১২টার দিকে তারা ধুনট-শেরপুর আঞ্চলিক সড়কের বোয়ালকান্দি এলাকায় পৌঁছলে শিপু মোটরবাইকের নিয়ন্ত্রণ হারান। বাইকটি সড়কের পাশে গাছের সাথে প্রচণ্ড গতিতে ধাক্কা খেলে ঘটনাস্থলেই তারা নিহত হন। খবর পেয়ে স্বজনরা এসে লাশ নিয়ে যান।

এঘটনার পর থেকে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। নিহত শিপু সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার হাজরাহাটি গ্রামের সোহরাব হোসেনের ছেলে ও সোহেল রানা একই গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

ঢাকা, ২৪ আগষ্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ