Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেইলি রোডে বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যজনক মৃত্যু!

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০১৮, ০৭:২৮

লাইভ প্রতিবেদক : রাজধানীর বেইলি রোডে বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই ছাত্রীর নাম ফাইজা রহমান অনন্যা। পারিবারিকভাবে একে আত্মহত্যা বলা হলেও পুলিশ বলেছে, তার মৃত্যু রহস্যজনক। বিষয়টি খতিয়ে দেখতে ওই ছাত্রীর লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

রমনা থানার পরিদর্শক (তদন্ত) আলী হোসেন বলেন, পুলিশ প্রথমে সংবাদ পায় অনন্যা আত্নহত্যা করেছে। তবে তার মৃত্যুর ব্যাপারে স্বজনদের দেওয়া তথ্যে যথেষ্ট সন্দেহ থাকায় ময়নাতদন্তের পর এর সঠিক কারণ জানা যাবে বলে মনে করছি।

জানা গেছে, শনিবার সাড়ে ৪টার দিকে স্বজনরা অনন্যাকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে মনোয়ারা হাসপাতাল নিয়ে যান। সেখানে তার অবনতি হলে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এসময় চিকিৎসক অনন্যাকে মৃত ঘোষণা করেন।

নিহত অনন্যার চাচা আবুল মনসুর জানান, অনন্যা নর্থ সাউথ ইউনিভার্সিটির বিবিএ’র ছাত্রী ছিল। ৭/৮ মাস আগে মোহাম্মদপুরে বাসিন্দা ব্যবসায়ী নাবিদের সঙ্গে পারিবারিকভাবে কাবিন হয়। কাবিনের পর থেকে ওই বাসায় যাতায়াত ছিল অনন্যার। সামনে অনুষ্ঠান হওয়ার কথা। বেইল রোডে একটি ভবনের আটতলায় মা নুসরাত জাহানের সঙ্গে থাকতো অন্যনা। তার বাবা মাসুদুর রহমান পাঁচ বছর আগে মারা যান। দুই বোনের মধ্যে অনন্যা ছিল বড়।

অন্যনার মামা রফিকুল জানান, শনিবার সকালে অনন্যাকে বাসায় রেখে বাইরে থেকে তালা দিয়ে ছোট মেয়ে ফারিয়াকে নিয়ে বাইরে যান মা। পরে বাসায় ফিরে দেখতে পান, অন্যনা বিছানায় অচেতন হয়ে পড়ে আছে। তাকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক জানিয়েছে অনন্যা মারা গেছে। তবে কি কারণে এমনটি হয়েছে তা জানা যায়নি।

ঢাকা, ১৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ