Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এনইউবির সঙ্গে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের সমঝোতা

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০১৮, ০৩:২৮

লাইভ প্রতিবেদক: বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের একটি প্রতিনিধি দল নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ (এনইউবি) ক্যাম্পাস পরিদর্শনে আসেন। এ প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন সস্থাটির প্রেসিডেন্ট মাশেকুর রহমান খান।

শনিবার নর্দান বিশ্ববিদ্যালয়ের সাথে তারা পাঁচ বছরের জন্য একটি (মউ) সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন। নর্দান বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ভিসি প্রফেসর ড. আনোয়ার হোসেন এবং বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের পক্ষে সংস্থার প্রেসিডেন্ট মাশেকুর রহমান খান সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন। বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট নর্দান বিশ্ববিদ্যালয়ের মানব সম্পদ উন্নয়নে ভুমিকা রাখার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় নর্দান ইউনিভার্সিটি ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এনইউবি’র প্রো-ভিসি প্রফেসর ড. আনোয়ারুল করিম, ডিরেক্টর, ডেভেলপমেন্ট এন্ড ইন্টা. অ্যাফেয়ার্স এবং রেজিস্ট্রার লে. কর্নেল (অব.) একতেদার আহমেদ সিদ্দিকীসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্ট এর চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয় আইবিএ’র প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ।

 

 

ঢাকা, ১৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ