Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গুজবে গ্রেফতার বুয়েট ছাত্র আওয়ামী লীগ পরিবারের সন্তান

প্রকাশিত: ১৮ আগষ্ট ২০১৮, ১৯:১২

লাইভ প্রতিবেদক : ছাত্র আন্দোলনে গুজব ছড়ানোর অভিযোগে গ্রেফতার বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র দাইয়ান নাফিস আওয়ামী পরিবারের সদস্য। তার মা নাছিবা বেগম পঞ্চগড়ের বোদা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি বর্তমানে পঞ্চগড় সরকারি মহিলা কলেজের জীববিজ্ঞান বিভাগের ডেমনস্ট্রেটর। মামা অটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক। বাবা নজরুল ইসলাম দিনাজপুর সরকারি কলেজের অর্থনীতি বিভাগের প্রধান। তার কোন রাজনৈতিক সংশ্লিষ্টতা পাওয়া যায়নি।

জানা গেছে, বুয়েট ছাত্র দাইয়ানেরও কোন রাজনৈতিক সংশ্লিষ্টতা নেই। তিনি নটরডেম কলেজ থেকে এইচএসসি পাস করে বুয়েটে যন্ত্র প্রকৌশল বিভাগে ভর্তি হন। বুয়েটের শেরেবাংলা হলে থাকতেন তিনি। সেখান থেকে বুয়েট ছাত্রলীগের সহায়তায় ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রব্বানী দাইয়ানকে ধরে নিয়ে পুলিশের হাতে সোপর্দ করে। দাইয়ান তার কক্ষে বসে আন্দোলনে গুজব ছড়িয়েছেন বলে অভিযোগ উঠেছে। পরে তাকে শিবিরের সঙ্গে জড়িত বলেও তকমা দেয়া হয়। এনিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমেও প্রচার চলছে।

দাইয়ানের মা নছিবা বেগম জানান, ছোটবেলা থেকেই তার ছেলে অত্যন্ত মেধাবী। ক্লাসে সবসবময় ফার্স্ট অথবা সেকেন্ড হয়েছে সে। তার ছেলে কোন রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন বলেও উল্লেখ করেন নছিমা বেগম।

ঢাকা, ১৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ