Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিশ্ববিদ্যালয়ের ১৪ ছাত্রের মুক্তি মেলেনি, জামিন নামঞ্জুর

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০১৮, ০৪:৩৭

লাইভ প্রতিবেদক : বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ১৪ ছাত্রের মুক্তি মেলেনি। আবারও তাদের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। পুলিশের কর্তব্যে বাধা ও ভাঙচুরের মামলায় বৃহস্পতিবার (১৬ আগস্ট) ঢাকা মহানগর হাকিম লস্কর সোহেল রানা শুনানি শেষে তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন।

ভাটারা ও বাড্ডা থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আবু হানিফ বলেন, বৃহস্পতিবার ১৪ ছাত্রের আইনজীবীরা জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন।

১৪ ছাত্র হলেন রাজধানী ভাটারা থানায় করা মামলায় শিহাব শাহরিয়ার, সাখাওয়াত হোসেন, আজিজুল করিম, সাবের আহম্মেদ, মাসাদ মরতুজা বিন আহাদ। বাড্ডা থানায় করা মামলায় রাশেদুল ইসলাম, মুশফিকুর রহমান, রেদোয়ান আহম্মেদ, তরিকুল ইসলাম, রেজা রিফাত আখলাক, সীমান্ত সরকার, ইকতিদার হোসেন, এহসান হাবীব ও মাসুদ রানা।

এর আগে ৭ আগস্ট পুলিশের ওপর হামলা, কাজে বাধা দেয়া ও ভাঙচুরের পৃথক দুই মামলায় এই ২২ ছাত্রের জামিন আবেদন নামঞ্জুর করে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। ৯ আগস্ট আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। ২২ ছাত্রের মধ্যে এই ১৪ জন রয়েছেন। ওই ২২ শিক্ষার্থী ইস্ট ওয়েস্ট, নর্থ সাউথ, সাউথ ইস্ট ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

ঢাকা, ১৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ