Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আত্মহত্যাকারী ঢাবির মুশফিক রমিজ উদ্দিন স্কুলের ছাত্র ছিলেন

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০১৮, ০৩:২১

ঢাবি লাইভ : ছাদ থেকে লাফ মেরে আত্মহত্যার ভয়ংকর পথ বেছে নেয়া ছাত্র মুশফিক মাহবুব বাবু শহীদ রমিজ উদ্দিন হাইস্কুলের ছাত্র ছিলেন। তার ফেইসবুক প্রোফাইলে এমন তথ্যই দেয়া আছে। তিনি শহীদ রমিজ উদ্দিন হাইস্কুলে পড়াশোনা শেষে আদমজী ক্যান্ট. কলেজে পড়াশোনা করেছেন।

পরে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন। এই বিশ্ববিদ্যালয়ে তিনি সংগীত বিভাগের ৪র্থ বর্ষে পড়াশোনা করছিলেন। এরই মধ্যে তিনি আত্মহত্যার মত ভয়ংকর পথ বেছে নিয়েছেন। বুধবার রাতে নিজ বাসার ছাদ থেকে লাফ দিয়ে তিনি না ফেরার দেশে চলে গেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক মুশফিকের এক সহপাঠী বলেন, বাবু অনেক হাসিখুশি ছেলে ছিল। তার কোন আর্থিক সমস্যা ছিল না। আমরা যতটুকু জানতে পেরেছি, বাবু গতরাতে তার বাবার সাথে কথা বলে রুম থেকে বের হয়েছিল। বাংলাদেশের শিক্ষাব্যবস্থা নিয়ে তার মধ্যে ক্ষোভ ছিল। সেটা আমরা আড্ডার মাধ্যমে জানতে পেরেছি। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে সেটা সম্পর্কে আমি নিশ্চিত নই।

ঢাবি প্রক্টর প্রফেসর ড. একেএম গোলাম রাব্বানী জানান, আমরা তার বিভাগের মারফতে জেনেছি যে সে আত্মহত্যা করেছে। এটি খুবই দু:খজনক ঘটনা। আমরা তার আত্মহত্যার কারণ জানার চেষ্টা করছি।

ঢাকা, ১৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ