Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিনম্র শ্রদ্ধায় মানারাত কলেজে শোকদিবস

প্রকাশিত: ১৬ আগষ্ট ২০১৮, ২২:১৭

লাইভ প্রতিবেদক: বিনম্র শ্রদ্ধা, যথাযোগ্য মর্যাদা ও ভাব-গাম্ভীর্যের মধ্য দিয়ে মানারাত ঢাকা ইন্টারন্যাশন্যাল স্কুল অ্যান্ড কলেজে বুধবার পালন করে জাতীয় শোকদিবস। এ উপলক্ষে কলেজে শিক্ষার্থীদের জন্য আয়োজন করা হয় “বঙ্গবন্ধুর বাংলাদেশ” শীর্ষক চিত্রাঙ্কণ প্রতিযোগিতা।

অনুষ্ঠিত হয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন-কর্ম ও মুক্তিযুদ্ধের প্রামাণ্যচিত্র প্রদর্শনী এবং বিশেষ দোয়া। দিনব্যাপী অনুষ্ঠানের শুরুতে শিশু-কিশোরদের চিত্রাঙ্কণ প্রতিযোগিতা উদ্বোধন করেন কলেজের প্রিন্সিপাল ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. মেহদী হাসান প্রামানিক, পিএসসি।

শিশু-কিশোরদের চিত্রাঙ্কণ প্রতিযোগিতা

 

পবিত্র কোরআন থেকে তিলাওয়াত ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। চিত্রাঙ্কন প্রতিযোগিতা ঘুরে ঘুরে দেখেন কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. মেহদী হাসান প্রামানিক, পিএসসি, ভাইস-প্রিন্সিপাল ফাতেমা জেমাইমা রহমান ও মোহাম্মদ ফারুক। প্রিন্সিপাল-ভাইস-প্রিন্সিপাল বাচ্চাদের ছবি আঁকা দেখে সন্তোষ প্রকাশ করেন।

শিশু-কিশোরদের চিত্রাঙ্কণ প্রতিযোগিতা

 

জুনিয়র ক্লাসের ছাত্র-ছাত্রীরা অসাধারণ একাগ্রতায় বঙ্গবন্ধুর প্রতিকৃতি, মুক্তিযোদ্ধাদের যুদ্ধের ছবি ও বাংলাদেশের প্রকৃতির দৃশ্য ক্যানভাসে ফুটিয়ে তোলে। ক্ষুদে শিল্পীদের আঁকা ছবির বিষয় সবার মন ভরিয়ে দেন। অনুষ্ঠান শেষে নিহতদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 


ঢাকা, ১৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ