Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মানারাত ইউনিভার্সিটিতে শোক দিবসে দোয়া

প্রকাশিত: ১৬ আগষ্ট ২০১৮, ০৩:৩১

এমআইইউ লাইভ: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে গুলশানে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসের কর্ডোভা হলে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে মঙ্গলবার আশুলিয়ায় অবস্থিত স্থায়ী ক্যাম্পাসে পৃথক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভিসি প্রফেসর ড. হাফিজুল ইসলাম মিয়া। স্কুল অব আর্টস এন্ড হিউম্যানিটিসের ডিন প্রফেসর হেমায়েত হোসাইন খানেঁর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারার ও সাবেক সচিব মো: মনিরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন স্কুল অব সায়েন্স ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী এবং বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও স্কুল অব বিজিনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন প্রফেসর মো. হারুন-অর-রশিদ।

দুদিনব্যাপী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্ট্যাডিস বিভাগের প্রধান প্রফেসর ড. এম জাহাঙ্গীর কবির, ইইই বিভাগের প্রধান প্রফেসর ড. ইয়াকুব হোসেইন, কন্ট্রোলার অব এক্সাম এ.এইচ.এম আবু সায়ীদ, সিএসই বিভাগের প্রধান ও অ্যাসোসিয়েট প্রফেসর আশরাফুল ইসলাম, ফার্মেসি বিভাগের প্রধান ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. নারগিস সুলতানা চৌধুরী, আইন বিভাগের প্রধান ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসর জিয়াউর রহমান মুন্সি।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, ইংরেজি বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর আহমেদ মাহবুব উল আলম, ডেপুটি কন্ট্রোলার অব এক্সাম মোহাম্মদ আব্দুল লতিফ, সিজিইডির অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও কোঅর্ডিনেটর মুহাম্মদ আবুল কালাম আজাদ, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ফারজানা, নুরুল হুদা রাজিব, ড. সাবিহা সুলতানা, মারজিয়া সুরভি, পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের ডেপুটি ডিরেক্টর আবদুল মতিন, ডেপুটি রেজিস্ট্রার (ইনচার্জ) আলমগীর হোসেন প্রমুখ।

 

 


ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ