Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবির দুই ছাত্রলীগ নেতা বহিষ্কার, হলচ্যুত

প্রকাশিত: ১৫ আগষ্ট ২০১৮, ২১:০৪

ঢাবি লাইভ: সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগে বহিষ্কার-হলচ্যুত করেছে দুই ছাত্রলীগ নেতাকে। অনলাইন নিউজ পোর্টাল ঢাকা টাইমসের ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিবেদক নূর হোসেন সাজ্জাদের সঙ্গে দুর্ব্যবহার করার দায়ে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। বুধবার রাতে এ ঘটনা ঘটে।

হলচ্যুত দু’জন হলেন, সলিমুল্লাহ মুসলিম (এসএম) হল শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান ও সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক দ্রুব রায়হান ওরফে রণি। এদের মধ্যে রণিকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়। আর মেহেদী এর আগেই শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের জন্য ছাত্রলীগ থেকে বহিষ্কৃত।

বুধবার অভিযুক্তদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

জানা গেছে, এসএম হলে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা টাইমসের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক নূর হোসেন সাজ্জাদের সঙ্গে দুর্ব্যবহার করেন অভিযুক্তরা। টিএসসির সামনে ছাত্রলীগের দুইপক্ষের হাতাহাতির ঘটনাকে কেন্দ্র করে সঙ্গে দুর্ব্যবহার করে ওই সাংবাদিকের সাথে। সন্ধ্যা ৬টায় নূর হোসেনকে ডেকে পাঠায় ছাত্রলীগ নেতা।

সাজ্জাদ বের হতে অস্বীকৃতি জানালে রায়হান তার সঙ্গে দুর্ব্যবহার করেন এবং জোর করে টেনে রুমের বাইরে নিয়ে আসেন। পরে ঘটনাস্থলে উপস্থিত দুই সাংবাদিক ছাত্রলীগ নেতাকে নিভৃত করার চেষ্টা করেন।

এ ঘটনায় ছাত্রলীগের পক্ষ থেকে দু:খ প্রকাশ করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী জানান, ‘ঘটনাটি অনভিপ্রেত ও অনাকাঙ্ক্ষিত। সাংবাদিকরা আমাদের বন্ধু, শত্রু নয়। এই ঘটনায় আমরা দু:খ প্রকাশ করি। আশা করি অদূর ভবিষ্যতে এই রকম কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটবে না।’

রেজওয়ানুল হক চোধুরী শোভন বলেন, ‘এ ঘটনার জন্য আমরা দু:খ প্রকাশ করছি। এই ঘটনায় যারা অভিযুক্ত তাদের বিরুদ্ধে আমরা ইতোমধ্যে ব্যবস্থা নিয়েছি। আশা করি ভবিষ্যতে এই রকম ঘটনার পুনরাবৃত্তি ঘটবে না।’

 

ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ