Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবি শিক্ষার্থী আরিফুলের মৃত্যুর তদন্তের দাবি

প্রকাশিত: ১৪ আগষ্ট ২০১৮, ০৩:৩০

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আরিফুল ইসলামের মৃত্যুরহস্য উদঘাটনের জন্য পুলিশের কাছে চিঠি দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সোমবার জবি প্রক্টর প্রফেসর ড. নূর মোহাম্মদ স্বাক্ষরিত চিঠিটি ঢাকা জেলা পুলিশ সুপার বরাবর দেয়া হয়।

চিঠিতে বলা হয়েছে, নিহত আরিফুল ইসলাম গত ৩০ জুলাই সোমবার সকাল ১০টায় কেরানীগঞ্জের ইস্পাহানী মহল্লা থেকে পুরাণ ঢাকার লক্ষীবাজারে টিউশনির উদ্দেশ্যে বের হয়। ঐদিন সকাল ১১টায় একজন মাঝি পানিতে ভাসতে থাকা ব্যাগে আরিফুলের মোবাইল ও মানিব্যাগ কুড়িয়ে পান।

বেলা ১টার দিকে দুজন মহিলা ও তার ভাই কল করলে মাঝি তাদের মোবাইল উদ্ধারের ঘটনা জানায়। পরবর্তীতে তার ভাই ও বন্ধুরা অনেক খোঁজাখুঁজির পর আরিফুলকে না পেয়ে কেরানীগন্জ থানায় জিডি করেন। মঙ্গলবার বিকেলে সদরঘাটের লালকুঠি ঘাটের পাশে নদীর মাঝখানে ভাসমান অবস্থায় তার লাশ পাওয়া যায়। আরিফুলের মৃত্যুরহস্য নিয়ে ফেসবুকে গুজব ছড়ানো হচ্ছে এবং তার মৃত্যুর সঠিক কারন নির্ণয়ের জন্য আন্দোলন চলমান রয়েছে।

এ বিষয়ে প্রক্টর প্রফেসর ড. নূর মোহাম্মদ বলেন, আরিফুলের মৃত্যু স্বাভাবিক নাকি হত্যাকান্ড তা অধিকতর তদন্ত সাপেক্ষে খতিয়ে দেখার জন্য ঢাকা জেলা পুলিশ সুপারের কাছে চিঠিটি দেয়া হয়েছে।

 

ঢাকা, ১৩ অাগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ