Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সাঁতার জেনেও লাভ হলো না, বন্ধুসহ প্রাণ গেল ছাত্রের

প্রকাশিত: ১৩ আগষ্ট ২০১৮, ০১:১৭

লাইভ প্রতিবেদক: সাঁতার জেনেও লাভ হলো না স্কুলছাত্রের। বন্ধুর সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেছে তার। বন্ধুকে পিঠে নিয়ে সাঁতার কেটে লেক পার হতে গিয়ে তাদের মৃত্যু হয়েছে। রোববার বিকেলে রাজধানীর রমনা পার্কের লেকে ওই ঘটনা ঘটে। নিহতরা হলো, আদনান ও মাহফুজ। তারা উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

আদনান ও মাহফুজের বন্ধু আরিফ হোসেন জানান, স্কুল ফাঁকি দিয়ে তিন বন্ধু রমনা পার্কে ফুটবল খেলতে যায়। খেলা শেষে পার্কের লেকে তিনজনই গোসল করতে নামে। মাহফুজ সাঁতার জানে, কিন্তু আদনান সাঁতার পারে না। গোসলের একপর্যায়ে লেকের এপার থেকে ওপারে যাওয়ার উদ্দেশে মাহফুজ বন্ধু আদনানকে পিঠে নিয়ে সাঁতার দেয়। মাঝপথে গিয়ে মাহফুজ আর সাঁতার কাটতে পারছিল না। এ সময় আদনানও মাহফুজের গলা ছাড়ছিল না। ফলে দুজনেই পানিতে ডুবে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ওই দুই ছাত্রের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে নেওয়া হয়েছে।

 

ঢাকা, ১২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ