Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শেকৃবিতে গাঁজাসেবন বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদের!

প্রকাশিত: ১১ আগষ্ট ২০১৮, ১৭:৪৫

শেকৃবি লাইভ : শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) কেন্দ্রিয় গবেষণা মাঠে শুক্রবার রাতে গাঁজাসহ ৪ ছাত্রকে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন আটকদের শেরেবাংলা নগর থানায় সোপর্দ করে। আটকরা সবাই বহিরাগত শিক্ষার্থী।

শেকৃবির সহকারি প্রক্টর মো. মহব্বত আলী বিশ্ববিদ্যালয়ের জানান, রাত সোয়া ৮টায় কেন্দ্রিয় গবেষণা মাঠে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি ড. মো. সেকেন্দার আলী, প্রক্টর ড. ফরহাদ হোসাইন, শেরেবাংলা হলের প্রভোস্ট মো. হাসানুজ্জামান আকন্দ ও সহকারি প্রক্টর মো. দুলাল সরকার চারজন বহিরাগত শিক্ষার্থীকে গাঁজা সেবনকালে আটক করেন। পরে তাদের তল্লাসি করে থেকে গাঁজা, কাচি, ব্যাগ, ৫টি মোবাইল ও ১টি পাওয়ার ব্যাংকসহ কিছু টাকা জব্দ করা হয়। পরে জব্দকৃত মালামাল সহ তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।

পুলিশে সোপর্দ করার পূর্বে আটককৃতদের পরিচয় নিতে গেলে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের কাজে বাধা প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের কীটতত্ত্ব বিভাগের শিক্ষার্থী মুহিত মোরশেদ এবং কৃষি সম্প্রসারন ও তথ্য বিভাগের শিক্ষার্থী তৌফিক তুহিন। পরবর্তীতে সহকারি প্রক্টর মো. দুলাল সরকার ও মো. মহব্বত আলীর সহযোগিতায় আটকদের সম্পর্কে তথ্য নেন সাংবাদিকরা।

আটক শিক্ষার্থীরা হল, প্রেসিডেন্সি ইউনিভার্সিটির ইলেক্ট্রনিকস এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগের ৪র্থ বর্ষের ছাক্র প্রকাশ রহমান, ইস্টার্ণ ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র মো. নাদিম আনজুম রুমি, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ছাত্র সোহাগ আলী ও ঢাকা কলেজের মনোবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র পাপন আহমেদ।

অটকরা গাঁজা সেবনের কথা সাংবাদিকদের কাছে স্বীকার করেন। তারা ক্যাম্পাসে কার কাছে এসেছে জানতে চাইলে, তাদের মধ্যে থেকে পাপন নিজেকে তৌফিক তুহিনের ছোট ভাই বলে পরিচয় দেয়।

তৌফিক তুহিনের সাথে যোগাযোগ করা হলে, তিনি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের বলেন- পাপন নামে আমার কোন ছোটভাই নেই। তার সাথে আমার কোন সম্পৃক্ততাও নেই। তবে পাপন বিশ্ববিদ্যালয়ের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী নাঈম আহমেদ অনির ছোট ভাই বলে জানান তৌফিক তুহিন।

শেরবাংলা নগর থানার এসআই অঞ্জন সরকার সাংবাদিকদের বলেন, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ গাঁজা ও কিছু মালামাল সহ ৪ জনকে আমাদের কাছে সোপর্দ করেছে। ওসি স্যারের নির্দেশে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

ঢাকা, ১১ অাগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ