Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এসইউবিতে বই পড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

প্রকাশিত: ১১ আগষ্ট ২০১৮, ০২:১১

এসইউবি লাইভ: সাদার্ন ইউনিভার্সিটিতে ব্রিটিশ কাউন্সিল ইংরেজি বই পড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী মেহেদীবাগ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। ব্রিটিশ কাউন্সিল ও সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের যৌথভাবে আয়োজনে বই পড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান প্রফেসর ড. ইসরাত জাহান।

প্রফেসর ড. ইসরাত জাহান বলেন, ইংরেজির দক্ষতা ছাড়া বর্তমান একবিংশ শতাব্দীতে টিকে থাকা অসম্ভব। ইংরেজিতে দুর্বলতা মানে প্রতিযোগিতায় পিছিয়ে থাকা। সাদার্ন ইউনিভার্সিটিতে ২০০৫ সাল থেকে ইংলিশ রিডিংয়ের কার্যক্রম শুরু হয়।

এসময় তিনি আরো বলেন, ব্রিটিশ কাউন্সিলের ইংরেজি পড়া প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীরা ইংরেজি শিখার সুযোগ পাচ্ছে। এ ধরনের উদ্যোগের জন্য আমি ব্রিটিশ কাউন্সিলকে ধন্যবাদ জানাচ্ছি। আমি মনে করি এ ধরনের প্রতিযোগিতা শিক্ষার্থীদের ইংরেজি শিক্ষার প্রতি উৎসাহ দেবে।

এবারের প্রতিযোগিতায় বিভিন্ন বিভাগের ৭৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। পুরো অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ব্রিটিশ কাউন্সিল ও সাদার্ন ইউনিভার্সিটির ইংরেজি বই পড়া প্রতিযোগিতার সমন্বয়ক ও ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক মোহাম্মদ হাসান।

 


ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ