Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফেইসবুকে স্ট্যাটাস, ছাত্রলীগের আবদারে ঢাবি ছাত্রকে পুলিশে সোপর্দ

প্রকাশিত: ১০ আগষ্ট ২০১৮, ০৮:০৪

ঢাবি লাইভ : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় ছাত্রলীগের আবদারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে পুলিশের হাতে তুলে দিয়েছেন প্রক্টর। ওই ছাত্র ফেইসবুকে সরকার, আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু পরিবারকে নিয়ে সমালোচনামূলক স্ট্যাটাস দিয়েছেন বলে ছাত্রলীগের অভিযোগ।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, সরকারবিরোধী স্ট্যাটাস দেওয়ায় ওই ছাত্রকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার তাকে পুলিশে হাতে তুলে দেয়া হয়। আটক ওই শিক্ষার্থীর নাম রাফসান আহমেদ। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্র।

এদিকে ওই ছাত্রকে প্রক্টর অফিসে দেওয়ার আগে ছাত্রলীগের নেতাকর্মীরা তানে নির্যাতন করেছেন বলে অভিযোগ উঠেছে। তবে এ অভিযোগ সত্য নয় বলে মন্তব্য করেছেন ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সভাপতি এম আর মুকুল ইসলাম।

জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাফসান সমালোচনামূলক স্ট্যাটাস দেন। এ জন্য বৃহস্পতিবার শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে ধরে প্রক্টর অফিসে দিয়ে আসে। পরে প্রক্টর রাফসানকে পুলিশের কাছে সোপর্দ করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, ফেসবুকে সরকারবিরোধী স্ট্যাটাস দেওয়ায় তাকে আটক করা হয়েছে। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় সোপর্দ করা হয়।

ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ