Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পরীক্ষার খাতায় ‘উই ওয়ান্ট জাস্টিস’ লিখে প্রতিবাদ শিক্ষার্থীদের

প্রকাশিত: ৯ আগষ্ট ২০১৮, ২০:১৫

লাইভ প্রতিবেদক: পরীক্ষার খাতায় উই ওয়ান্ট জাস্টিস লিখে প্রতিবাদ জানিয়েছে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থীরা। শিক্ষার্থীরা তাদের পরীক্ষার উত্তরপত্রে প্রশ্নের উত্তর না লিখে নিরাপদ সড়কের দাবি তুলে ধরেন।

এসময় শিক্ষার্থীরা কলেজ প্রাঙ্গণে সম্মেলিত কণ্ঠে জাতীয় সঙ্গীত গেয়ে স্কুল ত্যাগ করে। ঘটনাটি গত মঙ্গলবারের। অবশ্য এ ব্যাপারে আজ কলেজের প্রিন্সিপাল নাজনীন ফেরদৌসের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি এ ব্যাপারে কিছুই জানিনা।

জানা গেছে, ভিকারুননিসার কিছু শিক্ষার্থীকে নিয়ে যাওয়া হয়েছিল ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ‘সড়ক দুর্ঘটনা আমাদের করণীয়’ শীর্ষক এক অনুষ্ঠানে। তাদের অনেকেই কলেজের চাপে পড়ে যেতে বাধ্য হয়েছিল। আবার সেখানে গিয়ে নিরাপত্তার বিষয়ে কলেজের শিক্ষকের দায়িত্বহীনতার শিকার হয় তারা। এর প্রতিবাদে দশম শ্রেণির শিক্ষার্থীরা পরীক্ষার খাতায় এই স্লোগান লিখে পরীক্ষার হল থেকে বেরিয়ে আসে।

এদিকে প্রতিষ্ঠানটির একজন সাবেক শিক্ষার্থী এ ঘটনার পরিপ্রেক্ষিতে শিক্ষিকা ফারহানা খানমকে ফোন করলে তিনি শিক্ষার্থীকে অকথ্য ভাষায় গালি দেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবেক শিক্ষার্থীর সঙ্গে ফারহানা খানমের ফোনালাপের অডিও ক্লিপ ও প্রতিবাদ জানিয়ে শিক্ষার্থীদের জাতীয় সঙ্গীত গাওয়ার সময়ের ভিডিও ছড়িয়ে পড়েছে।

 

ঢাকা, ০৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ