Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুল ছাত্রী হত্যা: গণ বিশ্ববিদ্যালয়ে প্রদীপ প্রজ্বলন

প্রকাশিত: ৯ আগষ্ট ২০১৮, ০৩:৫৮

গণবি লাইভ: খাগড়াছড়ি দীঘিনালা নয় মাইল ত্রিপুরা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী কৃত্তিকা ত্রিপুরার আত্মার শান্তি কামনায় ও ধর্ষক খুনিদের শাস্তির দাবিতে গণ বিশ্ববিদ্যালয়ে প্রদীপ প্রজ্বলন ও মৌন প্রতিবাদ সভা করেছে ইন্ডিজেনাস স্টুডেন্টস এ্যাসোসিয়েশন।

বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যলয়ের একাডেমিক ভবনের মিডিয়া চত্বরে এ কর্মসূচির আয়োজন করা হয়। এ সময় প্রজ্বলিত মোম হাতে তারা ক্যাম্পাস প্রদক্ষিণ করে। পরে মিডিয়া চত্বরে গিয়ে মৌন প্রতিবাদ সভা হয়।

বক্তারা বলেন কৃত্তিকা ত্রিপুরাসহ এ যাবত ধর্ষণ ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। তারা আইন করে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দাবি করেন। যাতে আর কোন ব্যাক্তি ধর্ষণের মতো নিকৃষ্ঠত কাজ না করে।

এ সময় উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি মো: জুয়েল রানা, ক্রীড়া সম্পাদক মাহতাবুর রহমান সবুজ, সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান প্রমুখ।

উল্লেখ্য, যে বিগত ২৮ জুলাই খাগড়াছড়ি দীঘিনালা নয় মাইল ত্রিপুরা গুচ্ছ গ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালযের মেধাবী ছাত্রী কৃত্তিকা ত্রিপুরাকে ধর্ষণের পর নৃশংসভাবে হত্যা করা হয়।

 

ঢাকা, ০৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ