Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাবিতে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

প্রকাশিত: ৭ আগষ্ট ২০১৮, ০৩:১৩

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দুই হলে অবস্থানরত ছাত্রলীগের নেতা-কর্মীরে মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। আন্ত:বিভাগ ফুটবল খেলা নিয়ে ওই সংঘর্ষে ৪ নেতা-কর্মী আহত হয়েছেন। সোমবার বিকেল সাড়ে চারটার দিকে শহীদ মিনারের রাস্তায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, শাখা ছাত্রলীগের স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক ও শহীদ সালাম বরকত হলের আবাসিক ছাত্র জামিল হোসেন (রসায়ন-৪২) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক ছাত্র ও শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক আব্দুল্লাহ আল আজিম সৈকত (ফিন্যান্স এন্ড ব্যাংকিং-৪৩), ছাত্রলীগকর্মী কাজল হাসান (ইংরেজি-৪৪), ছাত্রলীগ কর্মী আশরাফুল ইসলাম (বাংলা-৪৪)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কেন্দ্রীয় খেলার মাঠে আন্ত:বিভাগ ফুটবল প্রতিযোগিতায় রসায়ন বিভাগ, প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের খেলা চলাকালে র্শক সারিতে থাকা জামিলের সঙ্গে কাজলের তর্ক হয়।

এক পর্যয়ে কাজল জামিলের শার্টের কলার ধরে ধাক্কা দিলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ ঘটনায় দুই হলের নেতাকর্মীরে মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার শুরু হয়। এক পর্যায়ে তারা কেন্দ্রীয় খেলার মাঠ ছেড়ে শহীদ মিনার পর্যন্ত চলে আসে। সেখানে দুই হলের নেতা-কর্মীরে মধ্যে গাছের ডাল ও ইট দিয়ে মারধরের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়।

আহতদের উদ্ধার করে বিশ্ববিদ্যালয় মেডিকেলে নেয়া হয়। সেখানেও উত্তেজনা ছড়িয়ে পড়লে প্রক্টর শিকদার মো. জুলকারনাইনের নেতৃত্বে প্রক্টরিয়াল বডির সদস্যরা উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ব্যাপারে সহকারী প্রক্টর মো. ইখতিয়ার উদ্দিন ভূঁইয়া জানান, ‘মারধরে ঘটনা শুনে আমরা মেডিকেলে গিয়েছিলাম। এখন সবকিছু শান্ত রয়েছে।

জাবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, ছাত্রদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এর দায়ভার ছাত্রলীগের নয় বলে তিনি মন্তব্য করেন।

 


ঢাকা, ০৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ