Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আহসানুল্লাহ ইউনিভার্সিটি শিক্ষার্থীদের পুলিশের লাঠিচার্জ (ভিডিও)

প্রকাশিত: ৬ আগষ্ট ২০১৮, ২০:০২

লাইভ প্রতিবেদক : রাজধানীর হাতিরঝিলে আহসানুল্লাহ ইউনিভার্সিটি অব সাইন্স এন্ড টেকনোলজির শিক্ষার্থীদের ওপর পুলিশ ব্যাপক লাঠিচার্জ করেছে। এতে অন্তত ৩০ শিক্ষার্থী আহত হয়েছে বলে দাবি করেছেন আন্দোলনকারীরা। তাদের ধরে ধরে পেটানো হয়েছে বলে অভিযোগ করেন শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ের আশপাশে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন রাখা আছে।

জানা গেছে, সোমবার সকালে আহসানুল্লাহ ইউনিভার্সিটির শিক্ষার্থীরা বিক্ষোভের প্রস্তুতি নেন। এর মধ্যে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে শিক্ষার্থীদের ওপর হামলার খবর আসে। এঘটনায় আহসানুল্লাহ ইউনিভার্সিটি শিক্ষার্থীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। তারা হাতিরঝিলে অবস্থান নিলে পুলিশ তাদের ওপর ব্যাপক লাঠিচার্জ করে সেখান থেকে ছত্রভঙ্গ করে দেয়। এসময় ৩০ শিক্ষার্থী আহত হয়েছে বলে আন্দোলনকারীরা দাবি করেছেন।

উল্লেখ্য, ২৯ জুলাই দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাস স্ট্যান্ডে জাবালে নূর পরিবহনের একটি বাসচাপায় নিহত হন মিম ও করিম নামে দুই শিক্ষার্থী। ওই দুর্ঘটনায় ১০-১৫ জন শিক্ষার্থী আহতও হন। দুই শিক্ষার্থী নিহত হওয়ার পর থেকেই নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থীরা। নিরাপত্তাহীনতার অজুহাতে ঢাকা শহরের সব রুটে কয়েকদিন বাস চলাচল বন্ধ রেখেছিলেন পরিবহন মালিকরা। সোমবার সকাল থেকে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতে শুরু করেছে।

ঢাকা, ০৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ