Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

টিএসসিতে ছাত্রলীগের হাতে প্রহৃত তিন শিক্ষার্থী

প্রকাশিত: ৬ আগষ্ট ২০১৮, ০২:৫৪

ঢাবি লাইভ: এবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) নিপীড়নবিরোধী শিক্ষার্থীদের ওপর হামলা করেছে ছাত্রলীগ। হামলায় তিন শিক্ষার্থী মরধরের শিকার হয়। রবিবার বেলা পৌনে ছয়টার দিকে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর বাইক মহড়া থেকে এই হামলা করা হয়। তবে হামলার বিষয়টি অস্বীকার করেছে ছাত্রলীগ।

ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে জানা যায়, নিরাপদ সড়ক চেয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে মিছিল পরবর্তী-সমাবেশ করছিলেন নিপীড়নবিরোধী শিক্ষার্থীরা।

সমাবেশ শেষে তারা রাজু ভাস্কর্যে বসে বিশ্রাম নিচ্ছিলেন। ঠিক তখন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক নেতৃত্বে মহড়ারত অন্তত ৪০টি বাইক টিএসসিতে এসে থামে।

রাজু ভাস্কর্যে বসে থাকা শিক্ষার্থীদের তারা ধমক দিয়ে তাড়িয়ে দেয় ও তিনজনের ওপর হামলা করে। মারধরের শিকার হওয়া শিক্ষার্থীদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

তবে নিপীড়নবিরোধী শিক্ষার্থী আরিফ বলেন, তারা কর্মসূচী শেষ করে বসেছিলেন। এ সময় হঠাৎ এসে তাদের ধাওয়া দেয়া হয় এবং মারধর করা হয়।

মারধরের বিষয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, ‘কাউকে মারধর করা হয়নি। আমি চ্যালেঞ্জ দিয়ে বলছি কেউ মোটরসাইকেল থেকে নামেনি।’

কে বা কারা হামলা করেছে আমরা তা জানি না।

 

ঢাকা, ০৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ