Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মানারাত ভার্সিটির সুলতানার পিএইচডি ডিগ্রি অর্জন

প্রকাশিত: ১৯ জুলাই ২০১৮, ০১:০৫

এমআইইউ লাইভ: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এমআইইউ) ফার্মেসি বিভাগের প্রধান ও অ্যাসোসিয়েট প্রফেসর নারগীস সুলতানা চৌধুরী পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন। এ উপলক্ষে আশুলিয়া মডেল টাউনে অবস্থিত বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে বুধবার দুপুর দেড়টায় এক সংবর্ধনা ও মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

এতে নারগীস সুলতানা চৌধুরীর হাতে সংবর্ধন ক্রেস্ট তুলে দেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভিসি হাফিজুল ইসলাম মিয়া। এ সময় তিনি নারগীস সুলতানা চৌধুরীকে তাঁর এ সাফল্যের জন্য মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এ সময় অন্যান্যের মাঝে বিশ্ববিদ্যালয়ের বোর্ড ট্রাস্টের সদস্য প্রফেসর ড. এম. উমার আলী, স্কুল অব সায়েন্স ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম কোরবান আলী, স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিসের ডিন ও ইংরেজি বিভাগের প্রধান প্রফেসর হেমায়েত হোসাইন খান, স্কুল অব বিজিনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন প্রফেসর হারুন-অর-রশিদ, রেজিস্ট্রার ও সাবেক সচিব মনিরুল ইসলাম, ইইই বিভাগের প্রধান প্রফেসর ড. ইয়াকুব হোসেন, সিজিইডির প্রফেসর ড. আবদুস সামাদ, সিএসই বিভগের প্রধান ও প্রোক্টর আশরাফুল ইসলাম, আইন বিভাগের প্রধান জিয়াউর রহমনা মুন্সি -সহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তার উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত 'Bioactive Compounds from Three Aquatic Plants and Their Associated Endophytic Fungi' র্শীষক গবেষণার জন্য জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে ৪ এপ্রিল অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের শিক্ষা পর্ষদের ১৩৩তম সভার সুপারিশ অনুযায়ী নারগীস সুলতানা চৌধুরীকে পিএচডি ডিগ্রি প্রদান করা হয়।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের প্রফেসর ড. মো. সোহেল রানা ও বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের প্রিন্সিপাল সাইন্টিফিক অফিসার ড. মো. হোসেন সোহরাবের তত্ত্বাবধানে তিনি এ গবেষণাকর্ম সম্পাদন করেন।

 


ঢাকা, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ