Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কারাগারে পরীক্ষার অনুমতি কোটা আন্দোলনের নেতার

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৮, ১৮:৫৩

লাইভ প্রতিবেদক : কোটা সংস্কারে প্রজ্ঞাপনের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের নেতা এপিএম সুহেলকে কারাগারে থেকে পরীক্ষা দেওয়ার অনুমতি দিয়েছে আদালত। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। বুধবার ঢাকার মহানগর হাকিম মো. গোলাম নবী তার পক্ষে করা আবেদন শুনে এই আদেশ দেন।

সুহেলের আইনজীবী জায়েদুর রহমান জাহিদ বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির বাসভবন ভাঙচুরের ঘটনায় ২২ এপ্রিল শাহবাগ থানায় দায়ের করা মামলায় সুহেল কারাগারে রয়েছে। গণজাগরণ মঞ্চের নেতা লাকী আক্তারের ঢাকার বাসায় অভিযান চালিয়ে সুহেলকে তুলে নিয়ে যায় পুলিশ। ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি ও বর্তমানে কৃষক সমিতির নেতা লাকীও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ইংরেজির শিক্ষার্থী ছিলেন।

উল্লেখ্য, সরকারি চাকরির কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের সঙ্গে গত ৮ এপ্রিল রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ব্যাপক সংঘর্ষ হয় পুলিশ ও ছাত্রলীগের। রাতভর ওই সংঘর্ষের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ভিসির বাসভবনে হামলা চালিয়ে প্রায় সব কিছু ভাঙচুর করা হয়। এসব ঘটনায় পাঁচটি মামলা করা হয়। এর মধ্যে সুহেলকে ভিসির বাসভবনের একটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

ঢাকা, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ