Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাবি স্কুল ও কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৮, ২০:৪১

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) স্কুল ও কলেজের অবসরপ্রাপ্ত ২১ শিক্ষকের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাবি ভিসি প্রফেসর ড. ফারজানা ইসলাম। প্রিন্সিপাল আবদুল জলিল ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠানের সকল কার্যক্রম সম্পন্ন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে ভিসি প্রফেসর ড. ফারজানা ইসলাম বলেছেন, অবসরপ্রাপ্ত শিক্ষকগণ পরম মায়া মমতায় এ প্রতিষ্ঠানের উন্নয়ন ও বিকাশে ভূমিকা রেখেছেন। তাঁরা শিক্ষার্থীদের মেধা-মননের বিকাশে, মহৎ জীবনাদর্শ অনুসরণে ভূমিকা রেখেছেন এবং বিশ্ববোধ ও ত্যাগের মহিমায় শিক্ষার্থীদের অনুপ্রাণিত করার কাজে পথপ্রদর্শকের দায়িত্ব পালন করেছেন।

এসময় তিনি আরো বলেন, এই মহান শিক্ষকগণই শিক্ষার্থীদের দেশ-সমাজ ও জাতিকে ভালবাসতে শিখিয়েছেন। নিবেদিতপ্রাণ এই শিক্ষকদের অবদানের কল্যাণে এ শিক্ষা প্রতিষ্ঠানের গৌরব ও সুনাম সর্বত্র ছড়িয়ে পড়েছে। ঢাকা বোর্ডের একটি ভাল শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে মর্যাদা অর্জন সম্ভব হয়েছে। এ মর্যাদা অক্ষুণ্ণ রাখার জন্য সংশ্লিষ্ট সকলকে একযোগে কাজ করতে হবে।

প্রিন্সিপাল আবদুল জলিল ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক। আরো বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ। অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত ও বর্তমান শিক্ষকগণ বক্তব্য রাখেন।

 


ঢাকা, ১৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ