Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কোটা সংস্কার নিয়ে আর কিছু বলতে চাই না: ঢাবি ভিসি

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৮, ০৪:৪১

ঢাবি লাইভ: কোটার বিষয়ে আমার মতামত প্রকাশের কোন প্রয়োজন আছে বলে আমি মনে করি না। এ ব্যাপারে সরকারের যথাযথ সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আখতারুজ্জামান। শুক্রবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো জানান, কোটার ব্যাপারে সরকারের যথাযথ কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেবেন। এ ব্যাপারে তার বক্তব্য দেওয়ার কিছু নেই।

কোটা আন্দোলন নিয়ে তার বক্তব্যের সমালোচনার বিষয়ে চানতে চাওয়া হলে এসময় তিনি তা এড়িয়ে যান। এর আগে তিনি টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন ভিসি।

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্যরা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর প্রো-ভিসি প্রফেসর ড. মুহাম্মদ সামাদ, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মাকসুদ কামাল, সাধারণ সম্পাদক শিবলী রুবাইতুল ইসলামের নেতৃত্বে শিক্ষক নেতারা শ্রদ্ধা জানান।

এর আগে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ফয়েজ আহম্মদ, পুলিশের নতুন ৬ ডিআইজি তওফিক মাহবুব চৌধুরী, কৃষ্ণপদ রায়, বশির আহম্মদ, হাবিবুর রহমান, ড. এম. মহিদ উদ্দিন ও মো. আব্দুল বাতেন বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান।

বিকেলে বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. হারুন উর রশিদ, সাধারণ সম্পাদক জিএম কাজল ও কার্যকরী সভাপতি মজিবর মাতুব্বরের নেতৃত্বে নেতারা শ্রদ্ধা জানান। পরে দেশের বিভিন্ন জেলা থেকে আগত বঙ্গবন্ধু সৈনিক লীগ নেতারা শ্রদ্ধা জানান।

এ ছাড়া বৃহস্পতিবার বিকেলে গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন, অ্যাসোসিয়েশনের সভাপতি নজরুল ইসলাম হীরা, সাধারণ সম্পাদক ওয়ালিদ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।


ঢাকা, ১৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ