Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

লাশ দাফনের পর বয়ফ্রেন্ড নিয়ে ফিরলো ‘নিহত’ ছাত্রী!

প্রকাশিত: ৩ জুলাই ২০১৮, ০৬:১১

শরীয়তপুর লাইভ : আশুলিয়ায় সুটকেসে অজ্ঞাত একটি লাশ উদ্ধার করা হয় গত ২৪ জুন। ভেদরগঞ্জের স্বজনরা ওই লাশ সনাক্ত করে জানান এটাই তাদের মেয়ে তাবাসছুম। অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে তারা নিজেদের মেয়ে বলে দবি করেন। তাদের মেয়ের চেহারার সঙ্গে ওই লাশের চেহারার মিল পায় স্বজনরা। ওই ছাত্রীর লাশ দাফনের সময় শোকের ছায়া নেমে আসে স্বজনসহ এলাকায়।

লাশ দাফন করা সেই ছাত্রী আবারো ফিরে এসেছে স্বজনদের মাঝে! একা নয় তার বয়ফ্রেন্ডকে নিয়ে ফিরেছে সে। ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে এমন আশ্চর্যজনক ঘটনা ঘটেছে। তাবাসছুম নামে ওই ছাত্রী সোমবার সকালে তার বয়ফ্রেন্ড আজিজ মৃধার সঙ্গে বাড়ি ফিরে আসেন। এসময় তাকে দেখার জন্য হাজার হাজার লোক চরসেনসাস ইউনিয়ন পরিষদের মাঠে এসে জড়ো হয়। এবার দাফন করা লাশ নিয়ে ধুম্রজাল তৈরি হয়েছে।

তাবাসছুমের মা নিলুফার বেগম বলেন, যে তারিখে তাবাসছুম নিখোঁজ হয়েছিল তার একদিন পরেই আশুলিয়ায় ওই মেয়ের লাশ পাওয়া যায়। লাশ দেখতেও তাবাসছুমের মত ছিল। তাই আমরা ভেবে ছিলাম তাবাসছুমকে হত্যা করে ফেলে রাখা হয়েছে। প্রায় এক লক্ষ টাকা খরচ করে ঢাকা থেকে ওই লাশ বাড়িতে এনে দাফন করেছি।

তাবাসছুম জানায়, নানা বাড়ি থেকে পালিয়ে সে আজিজ মৃধার সঙ্গে বান্দরবন ঘুরতে গিয়েছিল। সেখানকার একটি মসজিদের সামনে তাদের বিয়ে হয়। পরে লাশের ঘটনা জানতে পেরে তারা বান্দরবন থেকে ঢাকা হয়ে বাড়ি ফিরে আসে।

ঢাকা, ০৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ