Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ১৩ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কোটা : মধ্যরাতে হাসপাতাল থেকে নুরুকে বের করার অভিযোগ!

প্রকাশিত: ২ জুলাই ২০১৮, ১৭:৩৫

লাইভ প্রতিবেদক : কোটা সংস্কার আন্দোলনের নেতা বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক নুরুল হক নুরুকে গভীর রাতে হাসপাতাল থেকে বের করে দেয়ার অভিযোগ উঠেছে। এর আগে তার কাছ থেকে ফেইসবুকের অাইডি ও পাসওয়ার্ড নিয়ে গেছে পুলিশ। তাকে হাসপাতাল কর্তৃপক্ষ চিকিৎসা দিতে চাচ্ছে না এমন অভিযোগ তার। এমনকি অসুস্থ অবস্থাতেই তাকে বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন নুরুল হক নুরু।

কোটা সংস্কার আন্দোলনে সামাজিক যোগাযোগের সবচেয়ে বড় প্লাটফর্ম ‘কোটা সংস্কার চাই (সকল ধরনের চাকরির জন্য)’ ফেইসবুক গ্রুপে এনিয়ে একটি ভিডিও আপলোড করা হয়েছে। সেখানে নুরু বলেন ওরা বলেছে পুলিশ আপনাদের গ্রেফতার করবে আমরা আপনাকে রাখতে পারবো না। আপনারা চলে যান। রোববার রাত ১২টার দিকে আমাদের চলে যাওয়ার কথা বলেন। এখন আপনাদের (মিডিয়া) দেখে আমাদের আটকেছে। আমাকে লাইভে যেতে নিষেধ করা হয়েছে পুলিশের পক্ষ থেকে। আমার ফেইসবুক আইডি নিয়ে নেয়া হয়েছে।

এর আগে রোববার কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক রাশেদ খান গ্রেফতারের আগে ফেইসবুক লাইভে গিয়ে বাঁচার আকুতি করেন। নানা ভাবে আকুতি-মিনতি করেন। রাজপথে আন্দোলন ও তার গ্রেফতারের খবরটি শেয়ার দেয়ারও অনুরোধ করেন। তার আশঙ্কা তাকে গুম করা হবে? পরে রোববার বেলা সাড়ে ১২টার দিকে তাকে গ্রেফতার করা হয়। এসময় অারো এক ছাত্রকেও গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম শাখার উপ-কমিশনার মাসুদুর রহমান রাশেদকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

ঢাকা, ০২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ