Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বশেমুরবিপ্রবিতে মার্কেটিং দিবস

প্রকাশিত: ২ জুলাই ২০১৮, ০০:১০

বশেমুরবিপ্রবি লাইভ: 'কনসুমার ফাস্ট’ শ্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) মার্কেটিং ডে উদযাপিত হয়েছে।

দিবসটি উপলক্ষে রবিবার দুপুর ১২.৩০টায় বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের আয়োজনে এক বর্ণাঢ্য র‍্যালি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রশাসনিক ভবনের সামনে সংক্ষিপ্ত আলোচনা সভয় মিলিত হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো. শাহজাহান, মার্কেটিং বিভাগের সভাপতি মো. ইমরান হোসাইন, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর সোলাইমান হোসাইন সহ বিভিন্ন বিভাগের শিক্ষক- শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা।

এ বিষয়ে মার্কেটিং বিভাগের চেয়ারম্যান মো. ইমরান হোসাইন বলেন, বাংলাদেশে এই প্রথম মার্কেটিং ডে উদযাপিত হলো। মার্কেটিং সংশ্লিষ্টদের কমন একটি প্লাট ফর্ম তৈরী করার লক্ষ্যে নিয়ে সারা দেশে দিবসটি পালন করা হচ্ছে।

এসময় তিনি আরো বলেন, এ বছর যে আমরা মার্কেটিং ডে পালন করছি, তার মূল থিম হচ্ছে, "কনসুমার ফাস্ট।" মার্কেটিং সেক্টরের পেশাজীবি ও ছাত্র-ছাত্রীদের সবাইকে সম্পৃক্ত করতেই বাংলাদেশে পহেলা জুলাই কে মার্কেটিং দিবস ঘোষণা করা হয়।

 

ঢাকা, ১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)/এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ