Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গণবিতে জনস্বাস্থ্য বিষয়ক ছবির প্রদর্শনী ১৫ জুলাই

প্রকাশিত: ৩০ জুন ২০১৮, ২৩:৫৭

গণবি লাইভ: গণস্বাস্থ্য কেন্দ্র ও গণ বিশ্ববিদ্যালয়ে (গণবি) প্রথম বারের মত জনস্বাস্থ্য বিষয়ক ছবি প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে যাচ্ছে। 'ফটোগ্রাফিতে জনস্বাস্থ্য: ফুটিয়ে তুলুন আপনার ক্যামেরায়' প্রতিযোগিতার ফলাফল ও প্রদর্শনী আগামী ১৫ জুলাই গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ মিলনায়তনে দিনব্যাপী অনুষ্ঠিত হবে।

এতে মূল বক্তা হিসেবে উপস্থিত থাকবেন দৃক গ্যালারির প্রতিষ্ঠাতা শহিদুল আলম। ফলাফলে প্রতিযাগীদের মধ্যে থেকে ১০ জন শীর্ষ বিজয়ী ও ১০ জন রানার্সআপ নির্বাচিত করা হবে।

শীর্ষ ১০ জন বিজয়ীদের পুরস্কৃত করা হবে যা, প্রফেসর আলফ্রেড সোমারের অটোগ্রাফকৃত ‘টেন লেসনস অব পাবলিক হেল্থ-ইনসপারেশন ফর টুমোরোস লিডারস” বই। ডা. জাফরুল্লাহ চৌধুরীর অটোগ্রাফকৃত ‘দ্য পলিটিকস অব এসেনসিয়াল ড্রাগস: দ্য মেকিংস অব এ সাকসেসফুল হেলথ স্ট্রাটেজি-লেসনস ফ্রম বাংলাদেশ” বই।

এছাড়া বিজয়ীদের দেওয়া হবে, ডা. জাফরুল্লাহ চৌধুরী, প্রফেসর লায়লা পারভীন বানু এবং ডা. মঞ্জুর কাদির আহমেদ এর অটোগ্রাফকৃত কমিউনিটি বেজড এডুকেশন ইন হেল্থ প্রফেসনস: গ্লোবাল পারসপেকটিভস (ডব্লিউএইচও)' বই। প্রফেসর হেনরি বি, পেরি এর অটোগ্রাফকৃত বই 'এনগেজিং কমিউনিটিস ফর ইম্প্রভিং মাদারস্ অ্যান্ড চিলড্রেন'স হেলথ"।

এছাড়া আরো রয়েছে, ডেভিড ওয়ার্নারের ‘হোয়্যার দেয়ার ইজ নো ডক্টর: এ ভিলেজ হেলথকেয়ার হ্যান্ডবুক। ডা, ফজলুর রহমানের অটোগ্রাফকুত বই 'দ্য টেম্পল রোড: এ ডক্টর'স জানি"। প্রফেসর ডেভিড স্যাক, প্রফেসর কেইথ ওয়েস্ট, প্রফেসর পিটার উইঞ্চ, প্রফেসর আবদুল্লাহ বাকী, প্রফেসর হেনরি মাশেলের পক্ষ থেকে উপহার।

প্রফেসর ফরিদা আদিব খানম এর পক্ষ থেকে মোমেন্ট: দ্য পুলিৎজার প্রাইজ-উইনিং ফটোগ্রাফি' বই। নির্বাচিত ১০টি প্রকাশিত জনস্বাস্থ্য বিষয়ক গবেষণাপত্রের বাধাইকৃত সংকলন। জাতীয় স্মৃতিসৌধের মিনিয়েচার রেপ্লিকা।

এছাড়াও ১০ জন শীর্ষ বিজয়ী ও ১০ জন রানার্স আপ গণস্বাস্থ্য কেন্দ্র ও গণ বিশ্ববিদ্যালয়ের উচ্চপদস্থ কর্মকর্তাগণের সাথে মধ্যাহ্ন ভোজের সুযোগ পাবেন। নির্বাচিত ১০টি ছবি গণস্বাস্থ্য কেন্দ্র থেকে প্রকাশিত 'মাসিক গণস্বাস্থ্য (মাসিক স্বাস্থ্যবিষয়ক ম্যাগাজিন) এবং গণ বিশ্ববিদ্যালয় নিউজলেটার' এ প্রকাশিত হবে। নির্বাচিত ছবিগুলো গণস্বাস্থ্য কেন্দ্র ও গণ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রদর্শিত হবে।

বিস্তারিত জানতে ভিজিট করুন গণস্বাস্থ্য কেন্দ্রের ফেসবুক পেজ facebook.com/gksavar এর ইভেন্টে, অথবা ই-মেইল করুন publichealthphotocontest2018@gmail.com। ছবি জমাদানের শেষ তারিখ ৩০ জুন। এই প্রতিযোগিতায় শুধুমাত্র গণস্বাস্থ্য কেন্দ্র ও গণ বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্টরা অংশগ্রহন করতে পারবেন।

 

ঢাকা, ৩০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এইউবি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ