Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গণবিতে আইকিউএসি’র কর্মশালা

প্রকাশিত: ২৯ জুন ২০১৮, ২২:৪৯

গণবি লাইভ: গণ বিশ্ববিদ্যালয়ের (গণবি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিওরেন্স সেলের উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। "ফরমেশন অফ অ্যালামনাই এসোসিয়েশন এন্ড অ্যালামনাই ফিডব্যাক অন গ্রাজুয়েট প্রোফাইল" বিষয়ক দুই দিনের কর্মশালা অনুষ্ঠিত হয়।

শুক্রবার আইকিউএসি’র সভাকক্ষে এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: দেলোয়ার হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গণ বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিওরেন্স সেলের পরিচালক প্রফেসর ড. মো: মোস্তাফিজার রহমান।

এছাড়া কর্মশালায় উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মাইক্রোবায়োলজি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড.শামসুন নাহার, স্কয়ার ফার্মাসিউটিক্যাল্‌স লিমিটেড মাইক্রোবায়োলজি বিভাগের ব্যবস্থাপক ফারজানা লতিফ, ঢাকা বিশ্ববিদ্যালয় মাইক্রোবায়োলজী বিভাগের প্রফেসর ড. ডোনাল জেমস গোমেজ, কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি মো: জুয়েল রানা প্রমুখ ।

বক্তারা অ্যালামনাই এসোসিয়েশন কিভাবে আরো সুন্দর ও যুগোপযোগী করা যায় তার দিক নির্দেশনা তুলেধরেন। এছাড়া প্রশাসনের দিক থেকে সব ধরণের সহায়তায় আশ্বাস দেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার।

উচ্চ শিক্ষার মানোন্নয়নের জন্য বিশ্বব্যাংকের আর্থিক সহায়তায় বাাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের অধীনে গণ বিশ্ববিদ্যালয়ে ইনস্টিিিটউশনাল কোয়ালিটি অ্যাসিওরেন্স সেল গঠন করা হয়।


ঢাকা, ২৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ