Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এনইউবিতে কাউন্সিল সভা

প্রকাশিত: ২৭ জুন ২০১৮, ০২:২৪

এনইউবি লাইভ: নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের (এনইউবি) ২৬তম একাডেমিক কাউন্সিলের সভা অনুষ্ঠিত হয়েছে। ভিসি প্রফেসর ড. আনোয়ার হোসেনের সভাপতিত্বে বোর্ডরুমে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

এই সিন্ডিকেট সভায় কর্তৃক মনোনীত একাডেমিক কাউন্সিল সদস্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ভিসি প্রফেসর ড. কাজী সালেহ্ আহমেদ উপস্থিত ছিলেন। সভাটি পরিচালনা করেন নর্দান ইউনিভার্সিটির রেজিস্ট্রার লে. কর্ণেল (অব.) একতেদার আহমেদ সিদ্দিকী।

সভায় ২৫তম একাডেমিক কাউন্সিল সভার কার্যবিবরণী পর্যালোচনা, পূর্বে গৃহীত পরিকল্পনাসমূহের বাস্তবায়নের অগ্রগতি পর্যালোচনা, ৭৬তম সিবিই সভার সিদ্ধান্তের আলোকে অনার্স ও মাস্টার্স এর চুড়ান্ত ফলাফল অনুমোদন, আশুলিয়ায় অবস্থিত স্থায়ী ক্যাম্পাসের কাজের অগ্রগতিসহ বিভিন্ন বিষয়ে পর্যালোচনামূলক আলোচনা করা হয় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

একাডেমিক কাউন্সিলের এ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশেরে প্রো-ভিসি প্রফেসর ড. আনোয়ারুল করীম, ট্রেজারার মো: আনোয়ার হোসাইন, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের সদস্যবৃন্দ, বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান ও একাডেমিক কাউন্সিলের অন্যান্য সদস্যবৃন্দ ।

 

 

ঢাকা, ২৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ