Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সুটকেসে ছাত্রীর লাশ, ফেইসবুকে পরিচয় শনাক্ত

প্রকাশিত: ২৬ জুন ২০১৮, ০৮:৩৫

শরীয়তপুর লাইভ : সখিপুর থানার চরসেনসাস ইউনিয়ন থেকে নিখোঁজ ছাত্রীর লাশ ঢাকার আশুলিয়া থেকে উদ্ধার করা হয়েছে। ফেইসবুকের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা হয়েছে। নিহত তাবাসসুম সখিপুর ইউনিয়নের কালাইমাঝি কান্দি গ্রামের বাসিন্দা বাদল মাঝির মেয়ে। সে তারাবুনিয়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ছিল।

ওই ছাত্রীর চাচাতো ভাই সাইজুদ্দিন মাঝি বলেন, তাবাসসুমের বাড়ি সখিপুর ইউনিয়নে হলেও সে চরসেনসাস ইউনিয়নের বালাকান্দি গ্রামে তার নানা সিরাজ মোল্যার বাড়িতে থেকে পড়াশোনা করতো। সেখানকার বাসিন্দা সৈয়দ আলী মৃধার ছেলে আজিজ মৃধা তাবাচ্ছুমকে যৌন হয়রানি করতো। বৃহস্পতিবার রাতে তাবাসসুম নিখোঁজ হয়। শনিবার তার মামা সেলিম মোল্যা আজিজ মৃধাকে সন্দেহভাজন উলে­খ্য করে সখিপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এদিকে শুক্রবার আশুলিয়ায় একটি স্যুটকেসে অজ্ঞাত লাশ পাওয়া গেছে এমন সংবাদ ফেইসবুকে ছড়িয়ে পড়ে। পরে ছবি দেখে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতলে গিয়ে ওই ছাত্রীর লাশ শনাক্ত করেন মামা গোলাম মোস্তফা।

তাবাসসুমের চাচা ইয়াসিন মাঝির অভিযোগ চরসেনসাস গ্রামের বালাকান্দির বাসিন্দা সৈয়দ আলী মৃধার ছেলে আজিজ মৃধা তাবাচ্ছুমকে প্রায়ই যৌন হয়রানি করতো। আজিজ মৃধাই কৌশলে তাবাসসুমকে হত্যা করেছে। এঘটনার পর থেকে আজিজের বাড়ির সবাই পালাতক রয়েছে।

সখিপুর থানার ওসি মঞ্জুরুল হক আকন্দ বলেন, মেয়েটিকে হত্যার ব্যাপারে আশুলিয়া থানায় একটি মামলা করা হয়েছে।

ঢাকা, ২৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ