Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রীকে প্রকাশ্যে যৌন হয়রানি, ফেইসবুকে ভাইরাল!

প্রকাশিত: ১৯ জুন ২০১৮, ১৮:৫২

টাঙ্গাইল লাইভ : দেলদুয়ারে ছাত্রীকে প্রকাশ্যে যৌন হয়রানি নিয়ে তোলপাড় শুরু হয়েছে। ওই যৌন হয়রানির প্রতিবাদ করায় বখাটেরা ওই ছাত্রীর ভাইকে পিটিয়ে আহত করেছে। ঘটনাটি ফেইসবুকে ভাইরাল হয়ে গেছে। উপজেলার ডুবাইল ইউনিয়নের সন্নিকটে মহেড়া রেলস্টেশন এলাকায় ওই যৌন হয়রানির ঘটনা ঘটে।

জানা যায়, রোববার দুই ছাত্রী স্টেশন এলাকায় বেড়াতে যান। এসময় ডুবাইল দক্ষিণ পাড়া এলাকার বখাটে যুবক রাশেদ তার বন্ধুদের নিয়ে তাদের পিছু নেয় এবং নানাভাবে যৌন হয়রানি করতে থাকে। এসময় ছাত্রীরা মোবাইলে তাদের সেলফি তুলতে গেলে বখাটেরা তাদের সঙ্গে ঘনিষ্ট হয়ে সেলফি তোলার কথা বলে। এঘটনার প্রতিবাদ করায় তাদের সঙ্গে আপত্তিকর আচরণ শুরু করে বখাটেরা। ওই ছাত্রী বিষয়টি তার ভাইকে জানান। তার ভাই ঘটনাস্থলে আসলে রাশেদ ও তার বন্ধুরা মিলে তাকে পিটিয়ে আহত করে। তাকে জামুর্কী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পরে ঘটনাটি সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করা হলে এনিয়ে তোলপাড় শুরু হয়। তবে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করা হয়নি। রাতে রাশেদের বাড়িতে অভিযান চালানো হয়েছিল কিন্তু তাকে পাওয়া যায়নি বলে জানিয়েছেন দেলদুয়ার থানার ওসি জহিরুল ইসলাম।

ঢাকা, ১৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ