Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মোটরসাইকেলে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রের

প্রকাশিত: ২৯ মে ২০১৮, ২১:২৮

গাজীপুর লাইভ: "যার মরণ যেখানে, নাও ভাড়া দিয়ে যায় সেখানে" কথাটা চিরন্তন সত্য। তেমনটাই ঘটেছে সিটি ইউনির্ভাসিটির স্নাতক (সম্মান) ইংরেজি বিভাগের ছাত্র রিফাত আহমেদের জীবনে। গত মাস ছয়েক আগে পরিবারের কাছে বায়না করে বসে, মোটরসাইকেল কিনে না দিলে আত্মহত্যা করবে।

প্রাণপ্রিয় ছেলেকে মৃত্যুর হাত থেকে বাঁচাতে ছয় লাখ টাকায় এপ্রিলিয়া ব্র্যান্ডের একটি মোটরসাইকেল কিনে দেন বাবা। সেই মোটরসাইকেলেই প্রাণ গেল রিফাতের। রিফাত আহমেদ শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামের আলহাজ ধনাই বেপারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রুহুল আমিনের ছেলে।

জানা গেছে, গত শনিবার গাজীপুরের শ্রীপুর উপজেলার ২ নম্বর সিঅ্যান্ডবি বাজার এলাকায় একটি রিকশাকে পেছন থেকে ধাক্কা দিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ছিটকে পড়েন রিফাত। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে মৃত্যু হয় তাঁর।

রিফাতের বাবা রুহুল আমিন বলেন, ছেলের জীবন রক্ষার্থে আত্মহত্যার পথ থেকে ফেরাতে তিনি মোটরসাইকেল কিনে দিয়েছিলেন। আর সেই মোটরসাইকেলই কাল হলো সন্তানের।ছেলের এমন মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না রিফাতের বাবা। বিশ্ববিদ্যালয়ের ছুটিতে সে যখনই বাড়ি আসত তখনই প্রিয় মোটরসাইকেল নিয়ে সারা দিন কাটত তার

 

 

ঢাকা, ২৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ