Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাবি ভিসির কার্যালয় ঘেরাও করে শিক্ষকদের বিক্ষোভ

প্রকাশিত: ২৭ মে ২০১৮, ২০:৪১

জাবি লাইভ: আবারো জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) শিক্ষকদের বিক্ষোভ শুরু হয়েছে। নানা রকম অনিয়মের অভিযোগ এনে জাবি ভিসির অফিস ঘেরাও করেছে আওয়ামী লীগপন্থী জাবি শিক্ষক সমাজ। বিশ্ববিদ্যালয়ে নতুন শিক্ষক নিয়োগ বন্ধের দাবিতে ফের আন্দোলনের ডাক দেন শিক্ষকরা। এসময় আন্দোলনরত শিক্ষকরা জানান, অবিলম্বে সিন্ডিকেট সভা আহ্বানের দাবিতে ভিসির কার্যালয় ঘেরাও করা হয়েছে।

বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের ব্যানারে রবিবার সকাল সাড়ে ৮টা থেকে চলমান এ ঘেরাও কর্মসূচি বিকেল ৩টা পর্যন্ত চলবে বলে জানিয়েছে শিক্ষকরা।

সংগঠনটির সম্পাদক ও মুখপাত্র অ্যাসোসিয়েট প্রফেসর ফরিদ আহমেদ বলেন, বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ফারজানা ইসলাম একের পর এক বিতর্কিত কর্মকান্ড করে যাচ্ছেন। অবিলম্বে ভিসি আমাদের দাবিগুলো বাস্তবায়ন না করলে বিশ্ববিদ্যালয়ে কঠোর আন্দোলন ঘোষণা করা হবে।

এদিকে, কার্যালয় ঘেরাও থাকার কারণে ভিসি প্রফেসর ড. ফারজানা ইসলাম অফিসে আসেননি। কার্যালয়ে প্রবেশ করতে পারেনি অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরাও। নানা দাবিতে প্রায় কয়েক মাস ধরে বিশ্ববিদ্যালয়ে আন্দোলন করে আসছে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজ।

 

 


ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ