Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বশেমুরবিপ্রবিতে সিআরসি'র পথ শিশুদের নিয়ে ইফতার

প্রকাশিত: ২৭ মে ২০১৮, ০২:৪২

বশেমুরবিপ্রবি লাইভ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থীদের সমাজ সেবা মূলক শাখা সংগঠন "কাম ফর রোড চাইল্ড" (সিআরসি) উদ্যেগে পথশিশুদের জন্য ইফতার আয়োজন করা হয়েছে।

শনিবার পথশিশুদের নিয়ে গোপালগঞ্জ শেখ মনি অডিটোরিয়ামে এ ইফতারের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাম ফর রোড চাইল্ড বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মো: মনির হোসেন।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন কাম ফর রোড চাইল্ডের কেন্দ্রীয় সভাপতি আহমেদ রাজু, সিকদার মাহবুব, পাভেল সরকার বিদুৎ, সোহানা জামান, কান্তা কর সহ সিআরসি বশেমুরবিপ্রবি শাখার সকল সদস্যবৃন্দ।

সভাপতির বক্তব্যে মনির হোসেন বলেন "এই রমজানে সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা এই আয়েজন করেছি। পথ শিশুদের সাথে ইফতারের আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা আশা করি ভবিষ্যৎ এ আরো বড় পরিসরে এসকল কোমল মতি শিশুদের নিয়ে ইফতারের আয়োজন করতে পারব।

সেইসাথে সমাজের সকল শ্রেণি পেশার মানুষদের কাছে আমাদের অনুরোধ থাকবে আপনারা সকলে নিজ নিজ অবস্থান থেকে এসকল পথ শিশুদের পাশে দাড়ান। বাংলাদেশে পথশিশু নামে কোনো শিশু থাকবে না আমরা সে প্রত্যাশা করি।

 


ঢাকা, ২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ