Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সমাবেশে না যাওয়ায় ঢাবিতে ৩৫ ছাত্রকে পেটাল ছাত্রলীগ

প্রকাশিত: ২৪ মে ২০১৮, ২১:৩৪

ঢাবি লাইভ: মুক্তিযোদ্ধা সন্তানদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় অংশগ্রহণ না করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৩৫ শিক্ষার্থীকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার দিনগত মধ্যরাতে ঢাবির মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের গেস্টরুমে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মুক্তিযোদ্ধার সন্তানদের উক্ত বিক্ষোভ সমাবেশে উপস্থিত না হওয়ায় ছাত্রলীগ নেতা-কর্মীরা ক্ষিপ্ত হয়ে বুধবার দিবাগত রাত আনুমানিক ১২টায় বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের ২০৮ নম্বর গেস্টরুমে সবাইকে আহ্বান করেন। গেস্টরুমে প্রথম বর্ষের কয়েকজন শিক্ষার্থী দেরি করে উপস্থিত হওয়ায় ছাত্রলীগ কর্মীরা উপস্থিত প্রায় ৩৫ জনকে এলোপাতাড়ি লাথি, কিল, ঘুষি মারতে থাকেন।

আহত শিক্ষার্থীরা অভিযোগ করে ক্যাম্পাসলাইভকে জানান, শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিমনের অনুসারী মুনতাসির, স্মরণ, মাহিন, ইসতিয়াক, আল-আমিন, সজীব ও সাকিনের নেতৃত্বে আরো কয়েকজন ছাত্রলীগকর্মী প্রথম বর্ষের ছাত্রদের প্রায় দেড় ঘণ্টা ধরে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করে।

এ বিষয়ে আবদুল্লাহ আল মাসুদ লিমন ক্যাম্পাসলাইভকে বলেন, রমজান মাসে গেস্টরুম করার কোনো নির্দেশ নেই। ছাত্রদের মারধর করা ঠিক না। আমি এ ব্যাপারে সর্বোচ্চ ব্যবস্থা নেব।

 


ঢাকা, ২৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ