Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবিতে নেত্রকোনা জেলা ছাত্রকল্যান সমিতির কমিটি

প্রকাশিত: ২৩ মে ২০১৮, ১৮:৪১

লাইভ প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবির) নেত্রকোনা জেলা ছাত্র কল্যাণ সমিতির কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হয়েছেন পুষ্টি ও খাদ্য বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র মেহেদী হাসান সুফী। সাধারণ সম্পাদক হিসেবে তথ্য বিজ্ঞান ও ব্যবস্হাপনা বিভাগেরর চতুর্থ বর্ষের ছাত্র এনায়েত কবীরকে দায়িত্ব দেয়া হয়েছে।

নেত্রকোনা জেলা ছাত্র কল্যাণ সমিতির সদ্য বিদায়ী সভাপতি মো:মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ নির্জন মঙ্গলবার (২৩ শে মে) বিকেলে এক বছরের জন্য ওই কমিটির অনুমোদন দেন।

উল্লেখ্য ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতি এক বছর পর পর গঠিত হয় নেত্রকোনা জেলা ছাত্র কল্যাণ পরিষদ। দীর্ঘ এক বছর পর ২০১৮ সালের মে মাসে এসে গঠিত হল ২ সদস্য বিশিষ্ট নেত্রকোনা জেলা ছাত্রকল্যাণ সমিতির এ কমিটি। আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করা হবে বলে নতুন কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে।

এ বিষয়ে নতুন নেতৃত্বে আসা সংগঠনটির সভাপতি মেহেদী হাসান সুফী বলেন, ‘দীর্ঘ এক বছর পর আমাদের জেলার ছাত্র কল্যাণ পরিষদের নতুন একটি কমিটি গঠিত হয়েছে। আমার সবসময় চেষ্টা থাকবে সকলের প্রতি ভ্রাতৃত্ববোধ রেখে এই সংগঠনটিকে সর্বোচ্চ গতিশীল করার ও আমার উপর অর্পিত দায়িত্বের যথাযথ পালন করার।’

সংগঠনটির নব মনোনিত সাধারণ সম্পাদক এনায়েত কবীর বলেন, ধন্যবাদ নেতৃত্ব দেয়া পূর্বতন বড় ভাইদের যারা আমার উপর বিশ্বাস রেখে দায়িত্ব প্রদান করেছেন। আমি সর্বোচ্চ চেষ্টা করবো আমার সময়ে ছাত্রকল্যাণ সমিতির মাধ্যমে ছাত্রদের জন্য কার্যকর ভূমিকা পালন করতে, যাতে করে আমার জেলার ছাত্ররা এই সংগঠনের থেকে সর্বোচ্চ সুযোগ সুবিধা পেতে পারেন।

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ