Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গণবিতে ‘পাঠ্যক্রম উন্নয়ন’ বিষয়ক কর্মশালা

প্রকাশিত: ২৩ মে ২০১৮, ০৪:৩০

গণবি লাইভ: গণ বিশ্ববিদ্যালয়ের (গণবি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিওরেন্স সেলের অধীনে ভাষা-যোগাযোগ ও সংস্কৃতি বিভাগের উদ্যোগে “পাঠ্যক্রম উন্নয়ন” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার আইকিউএসি’র সভাকক্ষে এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয়ের ভিসি (ভারপ্রাপ্ত) প্রফেসর ডা. লায়লা পারভীন বানু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মো: দেলোয়ার হোসেন। এছাড়া কর্মশালায় রির্সোস পার্সন হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যান প্রফেসর এএমএম আবু দাইয়েন এবং প্রফেসর ড. অনিরুদ্ধ কাহালি।

কর্মশালায় গণ বিশ্ববিদ্যালয়ের ভাষা-যোগাযোগ ও সংস্কৃতি বিভাগের অনার্স ও মাস্টার্স কোর্সের কারিকুলাম উপস্থাপন করেন ঐ বিভাগের লেকচারার মুহাম্মদ আবু রায়হান। এসময় কারিকুলামের সবল ও দুর্বল দিক নিয়ে আলোচনা করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রফেসরবৃন্দ।

এ কারিকুলামকে কিভাবে আরো সুন্দর ও যুগোপযোগী করা যায় তার দিক নির্দেশনা দেন তারা। এছাড়া কারিকুলাম বাস্তবায়নে প্রশাসনের দিক থেকে সবধরণের সহায়তায় আশ্বাস দেন বিশ্ববিদ্যালয়ের ভিসি এবং রেজিস্ট্রার।

 

ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ