Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাবিতে ছাত্র ইউনিয়নের সভাপতি নজির,সম্পাদক আরিফুল

প্রকাশিত: ২২ মে ২০১৮, ০২:৪৮

জাবি লাইভ: বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নজির আমিন চৌধুরী ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আরিফুল ইসলাম।

নজির আমিন চৌধুরী চারুকলা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আর আরিফুল ইসলাম বাংলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

সোমবার ৩১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেন সংসদের সদ্য বিদায়ী সভাপতি ইমরান নাদিম। এসময় অনেক সাবেক ও বর্তমান নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

কমিটির অন্য নেতারা হলেন- সহ সভাপতি অলিউর রহমান, সৌমিত্র সাহা, নাঈমুল আলম, শোয়েবুর রহমান, মীর রুম্মান ওয়ালী ও কাবেরী সুলতানা, সহ-সাধারণ সম্পাদক সৌভিক ভট্টাচার্য, হাবীব বিন মাহমুদ ও সুলতানা জাহান।

সাংগঠনিক সম্পাদক চন্দন দ্বীপ মিত্র, কোষাধ্যক্ষ সুশান্ত পাল, দফতর সম্পাদক হাসান জামিল, শিক্ষা ও গবেষণা সম্পাদক আতাউল হক চৌধুরী, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক তাসনুভা তাজিন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক জোবায়ের কামাল।

প্রচার ও প্রকাশনা সম্পাদক তাসবিবুল গণি, সাংস্কৃতিক সম্পাদক তুষার ধর, ক্রীড়া সম্পাদক সৌমিক মাহমুদ, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুসরাত তুবা।

কার্যকরী সদস্য হলেন- ইমরান নাদিম, সালমান মাহফুজ, আরণ্যক পৃথিবী, শাহরিয়ার আশরাফ, খান মুকাররম, আবু রাকিবুল হক, মিখা পিরেগু, শাহাদা‍ হোসেন, রিফাত খান ও নাঈম।

 

ঢাকা, ২১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ