Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গণ বিশ্ববিদ্যালয়ে শিক্ষিকার সঙ্গে ছাত্রের স্ক্যান্ডাল ভাইরাল!

প্রকাশিত: ২২ মে ২০১৮, ০২:৩৩

গণবি লাইভ : গণ বিশ্ববিদ্যালয়ে শিক্ষিকার সঙ্গে এক ছাত্রের অসম প্রেম নিয়ে তোলপাড় শুরু হয়েছে। তাদের কিছু আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে। এনিয়ে আলোচনা সমালোচনা শুরু হয়েছে। আলোচিত ওই প্রেমিক জুটির বাড়ি একই জেলায়। বিশ্ববিদ্যালয়ে তাদের বিচরণ একই বিভাগে। অর্থাৎ বায়োকেমিস্ট্রি এন্ড মলিক্যুলার বায়োলজি বিভাগেই শিক্ষিকার সঙ্গে একই বিভাগের ছাত্রের এমন স্ক্যান্ডাল ছড়িয়ে পড়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষক জানান, তাদের মাঝে সম্পর্ক বছর দুযেক ধরে। যদিও এটা অনেকেই দেখেও না দেখার ভান করেছেন। কিন্তু ধীরে ধীরে তাদের সম্পর্ক গভীর হতে থাকে। ওই শিক্ষিকা বিবাহিত হলেও ছাত্র অবিবাহিত। তাদের অনৈতিক সম্পর্ক ধরা পড়ে বন্ধুদের মাধ্যমে।

জানা গেছে, গত মধ্যরাত থেকে গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের স্মার্টফোন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ভেসে বেড়াচ্ছে গণ বিশ্ববিদ্যালয়ের ওই স্ক্যান্ডের নানান কল্পকাহিনী। সংশ্লিস্টরা জানান, বায়োকেমিস্ট্রি এন্ড মলিক্যুলার বায়োলজি বিভাগের ওই শিক্ষিকা ও একই বিভাগের ছাত্রের অন্তরঙ্গ স্থিরচিত্র।

এর আগে ১৯ মে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ওই ছাত্রের ফেসবুক প্রোফাইলে “গট ম্যারিড” পোস্ট আসে। তখনই তার সহপাঠীমহলে চাঞ্চল্যের সৃষ্টি হয়। সোমবার (২১ মে) ওই শিক্ষিকা তার কর্মস্থলে অনুপস্থিত ছিলেন। এরপর তার ব্যক্তিগত মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। একইভাবে ওই ছাত্রও আছেন আত্মগোপনে।

ওই শিক্ষিকার সহকর্মীরা জানান, রাজশাহী’র মেয়ে ওই শিক্ষিকা সাভারে অস্থায়ী ভাড়া বাসায় থাকতেন। তার আট বছর বয়সী একটি ছেলে-সন্তান রয়েছে। ওই ছাত্রের গ্রামের বাড়ি রাজশাহী। তিনি গণ বিশ্ববিদ্যালয়ে অনার্স ৩য় বর্ষে (৫ম সেমিস্টার) পড়াশোনা করেন।

তবে এদিকে এমন ন্যাক্কারজনক ঘটনায় গণ বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষূন্ন হয়েছে বলে মন্তব্য করেছেন অনেকেই। সকাল থেকেই ক্যাম্পাসে কানা-ঘুষা চলছে এ বিষয় নিয়ে।

বায়োকেমিস্ট্রি বিভাগের বিভাগীয় প্রধান ডা. শাকিল মাহমুদ ক্যাম্পাসলাইভকে জানান, “এ বিষয়ে আমার কিছুই বলার নেই। এসব নিতান্তই তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কিত। তবে বিশ্ববিদ্যালয় প্রশাসন এ ঘটনার পরিপ্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণ করতেই পারে”

ডা. শাকিল মাহমুদ আরও বলেন, সঠিক শিক্ষাই মানুষকে জীবনের দিশা দেখায়। প্রকৃত মানুষ করে তোলে। তাই শিক্ষকতাকে মহান পেশা বলে মনে করা হয়। সর্বত্রই শিক্ষকদের আলাদা সম্মান দেওয়া হয়। কিন্তু এ শিক্ষিকার ঘটনায় হতবাক সকলেই।

ঢাকা, ২১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ