Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হামদর্দ বিশ্ববিদ্যালয়ে বিইউএমএস ও বিএএমএস সনদপত্র প্রদান

প্রকাশিত: ২১ মে ২০১৮, ০০:৩১

হামদর্দ লাইভ: হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের ইউনানী ও আয়ুর্বেদিক অনুষদের ১ম ব্যাচের বিইউএমএস ও বিএএমএস ডিগ্রী সম্পন্নকারী শিক্ষার্থীদের সাময়িক সনদপত্র প্রদান কারা হয়েছে। হামদর্দ ভবন মিলনায়তনে সাময়িক সনদপত্র প্রদান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এবং হামদর্দ বাংলাদেশের চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো: ইউছুফ হারুন ভূঁইয়া।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর আব্দুল মান্নান পিএইচডি এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ইউনানী ও আয়ুর্বেদিক মেডিসিন অনুষদের সম্মানি ডিন প্রফেসর ডা. একে আজাদ খান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের মোতাওয়াল্লী ও উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন ভূঁইয়া রাসেল, পরিচালক অর্থ ও হিসাব মো: আনিসুল হক, পরিচালক প্রশাসন প্রফেসর হাকীম শিরী ফরহাদ, পরিচালক হামদর্দ ফাউন্ডেশন লে: কর্ণেল মাহবুবুল আলম চৌধুরী (অব:), মোতাওয়াল্লী ও পরিচালক এইচ আর ডি ডা: নার্গিস মারজান শিল্পী, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের ট্রেজারার প্রফেসর গোলাম মরতুজ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, রেজিস্ট্রার মো: লুৎফর রহমান, বাংলাদেশ ইউনানী ও আয়ুর্বেদিক বোর্ডের রেজিস্ট্রার মো: হারুনার রশীদ, ইউনানী বিভাগের প্রধান অ্যাসোসিয়েট প্রফেসর ডা: মো: খায়রুল আলম, আয়ুর্বেদিক বিভাগের প্রধান অ্যাসিস্ট্যান্ট প্রফেসর হাসিব শেখসহ হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের ইউনানী ও আয়ুর্বেদিক অনুষদের ১ম ব্যাচের বিইউএমএস ও বিএএমএস ডিগ্রী সম্পন্নকারী শিক্ষার্থীবৃন্দ।

 


ঢাকা, ২০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ