Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইউজিসি চেয়ারম্যানের সাথে এসইউবির প্রতিনিধি দলের সাক্ষাৎ

প্রকাশিত: ২০ মে ২০১৮, ১৯:৩৫

ইউজিসি লাইভ: বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন সাদার্ন ইউনিভার্সিটির প্রতিনিধি দল। সম্প্রতি ইউজিসি কার্যালয়ে সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহানের নেতৃত্বে চার সদস্যের একটি প্রতিনিধি দল ইউজিসি চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এসময় সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের ভাইস-চেয়ারম্যান শফিক উদ্দিন, প্রো-ভিসি প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ এবং আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর মো. মহিউদ্দিন খালেদ উপস্থিত ছিলেন।

সাক্ষাতে সাদার্ন ইউনিভার্সিটির প্রতিনিধি দল ইউজিসি চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নানের সুস্থ্য ও দীর্ঘজীবন কামনা করে বলেন, আপনার দক্ষ নেতৃত্বে দেশের বিশ্ববিদ্যালয়গুলোতে উচ্চশিক্ষার প্রত্যাশিত উন্নয়ন এবং সমৃদ্ধি ঘটেছে।

উচ্চ শিক্ষার মানোন্নয়নে আপনার গৃহিত বিভিন্ন পদক্ষেপ ইতোমধ্যে বেশ প্রশংসিত হয়েছে। এসময় সাদার্ন প্রতিনিধি দলের সদস্যরা ইউনিভার্সিটির বিভিন্ন বিষয় নিয়ে ইউজিসি’র চেয়ারম্যানের সাথে আন্তরিকভাবে আলোচনা করেন। এত ব্যস্ততার মাঝেও সময় দেওয়ায় প্রফেসর আব্দুল মান্নানের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন সাদার্ন প্রতিনিধি দল।

 


ঢাকা, ২০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ